Asianet News BanglaAsianet News Bangla

স্ট্রিট ফোটোগ্রাফিতেই বাজিমাত দর্শনার, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে অভিনেত্রীর ভিডিওতে

  • ফ্লোরাল পোশাকে দর্শনা বণিকের উষ্ণ আবেদন
  • শর্ট ড্রেসেই বাজিমাত তাঁর
  • স্টাইলে ভরা পোশাকে ক্যামেরার সামনে পোজ দিলেন টলি নায়িকা
  • চোখের চাউনিতে মাত দিলেন দর্শনা 
Darshana Banik is a perfect mixture of sweet and hotness ADB
Author
Kolkata, First Published Sep 13, 2020, 11:37 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টলিউড নায়িকা দর্শনা বণিকের একটা পোস্টে ফের আগুন ধরল নেটদুনিয়ায়। ফ্লোরাল পোশাকে নিজের মিষ্টতায় মাত দিলেন তাবড় তাবড় অভিনেত্রীর গ্ল্যামারকে। সম্প্রতি উন্মুক্ত পিঠ, ভেজা চুলে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন দর্শনা। তাঁর এই সেমি ন্যুড ছবিতে চোখ কপালে ওঠে ভক্তদের। কখনও গোলাপি রঙের টপে তো কখনও সাদা রঙের ড্রেসে ছবি পোস্ট দর্শনা বণিকের। সাধারণ পোশাকে তাঁকে কীভাবে অসামান্য লাগে তাই ফের প্রমাণ করলেন দর্শনা। সম্প্রতি নিজেকে এমন সাজে তুলে ধরেছিলেন যেখানে তাঁকে একেবারে ঐশ্বর্য রাইয়ের মত দেখাচ্ছে। 

আরও পড়ুনঃবলিউডে তৈমুর, টলিউডে যুবান, একদিনের মাথায় তৈরি হল 'রাজশ্রী'র ছেলের ফ্যানপেজ

লাল রঙের শাড়ি, ভারি গয়না, হালকা মেকআপ। তাতেই তাঁকে 'যোধা আকবর'র যোধা বাইয়ের মত দেখতে লাগছে তাঁকে। এমনই দাবি ছিল ভক্তদের। দর্শনার পোস্ট মানেই নিমেষে ভাইরাল। এই ছবিতেই লাইকের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। দিন কতক আগে রিলস-এ 'জারা জারা' গানে ভিডিও করে পোস্ট করেছিলেন তিনি। যাতে ঘাম ঝড়ছে নেটিজেনের। লো নেক ব্লাউজ, ভেজা চুল, কোমড়ের ভাঁজ, নিমেষে বাজিমাত দর্শনার। তাঁর গ্ল্যামারের কাছে যে বলিউডের নায়িকারাও ফেল তা এই ভিডিও দেখে স্পষ্ট হয়ে গিয়েছে। লাইকের বন্যা বয়ে চলেছে পোস্টে। 

আরও পড়ুনঃমা হওয়ার আগের মুহূর্তগুলি এভাবেই উপভোগ করছেন অনুষ্কা, বিরাট খুঁজে পেলেন নিজের গোটা 'পৃথিবী'

আরও পড়ুনঃরেড কার্পেট লুকে ঋতাভরী, হলিউডকে হার মানালেন নিমেষে

দিন কতক আগে কমলা রঙের ফ্লোরাল শাড়িতে ধরা দিয়েছিলেন তিনি। ভিডিও পোস্ট করতেই ইনস্টাগ্রামে ভাইরাল হয়ে ওঠেন দর্শনা। একটি সাদা রঙের ড্রেস পরা ছবিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। একের পর এক রিপোস্ট হয়ে চলেছে দর্শনার ভিডিও। সেই ছবিতে ফ্যাশনের মন্ত্র খুঁজে পেয়েছে নেটিজেনরা। লকডাউনের মাঝে কালো করসেট, কালো চোকার পরে একটি ছবি পোস্ট করেছিলেন। তাতেও টু হট টু হ্যান্ডেলের মত হাল হয়ে যায় ভক্তদের। দর্শনা বণিকের এমন অবতারে মাথার ঠিক থাকে না কারও। 

আরও পড়ুনঃপাতলা শিফন শাড়িতে মধুমিতার ভরা যৌবন, নায়িকার চাউনিতে ক্রাস খেল অসংখ্য পুরুষ

আরও পড়ুনঃলেহেঙ্গায় উষ্ণতা ছড়ালেন সায়ন্তনী, ভারতীয় পোশাকে ক্লিভেজ আনল আধুনিকতার ছোঁয়া

ইনস্টাগ্রামে নিজের 'ক্যাটওম্যাম' অবতার পোস্ট করেছিলেন অভিনেত্রী। অফ শোল্ডার করসেটের মাঝে উঁকি মারছে হালকা ক্লিভেজ সঙ্গে সেক্সি লুজ চুলের কার্লস। কমিকসে পরা ক্যাটওম্যান ঠিক এমনই সেক্সি ছিল পাঠকদের কাছে। দর্শনা একেবারেই কোনও খামতি রাখেননি নিজের এই লুকে। লকডাউনে এমন ছবি পোস্ট করায় কমেন্ট সেকশন ভরে গিয়েছে প্রশংসায়। সকলের মতে, লকডাউন যেন দর্শনাকে আরও গ্ল্যামারাস বানিয়ে তুলেছে। যার জন্য তাঁর যেকোনও ছবিতেই চারিদিক দিয়ে গ্ল্যামার চুঁইয়ে পড়ে। ছবি আপলোড করতেই লাইকের ছড়াছড়ি। 

Follow Us:
Download App:
  • android
  • ios