বাবা মেয়ের সম্পর্ক মানেই তা মধুর। সে যতই সেলিব্রিটি হক না কেন, দিনের শেষে, শ্যুটিং সেরে বাড়ি ফিরে নিপাট বাবার ভূমিকায় সকলেই ফিরে পেতে চান পারিবারিক সুখ। সেই তালিকা থেকে বাদ পরলেন না অভিনেতা জিৎ-ও।  তার কন্যা নভন্যার দেখা মিলেছিল শিশু বয়সেই, তারপর থেকে বেশ কিছুদিন ভক্তের নজরে আসেনি এই স্টার কন্যা। তার কোনও ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন না অভিনেতা। ফলেই তাকে কেমন দেখতে হয়েছে, কত বড় হল, তা নিয়ে ভক্তের মহলে প্রশ্ন থেকেই যায়। 
সেই প্রশ্নের উত্তর মিলল এবার। জিৎ-এর কোলে তার কন্যা নভন্যার ছবি এবার প্রকাশ্যে এলো সোশ্যাল মিডিয়ায়। সেই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই তা ভাইরালও হল ভক্ত মহলে। সকলের কাছেই পৌঁচ্ছেল বাবার কোলে নভন্যার ছবি।

একই রঙের পোশাক পরে দুজনকে বেশ মানিয়েছে এই ছবিতে। শুধু তাই নয়, তাদের সম্পর্কের গভীরতাও ফুঁটে উঠল ছবির পরতে পরতে। ফলেই ভক্তের কিছুটা কৌতুহল মেটাতে সক্ষম হল এই ছবি। নজরে এলো জিৎ কন্যা। নভন্যা এখন তার পড়াশুনো নিয়ে বেজায় ব্যাস্ত, তার ফাঁকে বাবাকে কাছে পাওয়ার আনন্দও এই ছবিতে ধরা দিল এই দিন। সবদিক বজায় রাখতেই অভিনেতা বেশি পছন্দ করেন। বরাবরই জিৎ তার নিজের পরিবারের প্রতি বেশি যত্নশীল। কাজের মধ্যে থাকলেও, যেটুকু সময় তিনি হাতে পান, তার অভিকাংশটাই তিনি পরিবারের সঙ্গে কাটাতে বেশি পছন্দ করেন।