শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জীবন এখন টালমাটাল। রোশন সিংয়ের সঙ্গে বিয়ে প্রায় ভাঙনের পথে। একসঙ্গে তাঁরা থাকেন না বহুদিন হল। এমনই কানাঘুষো আসছে। রোশনের সঙ্গে শ্রাবন্তীর এই সম্পর্কের টানাপড়েনের মাঝেই ছেলে অভিমণ্যু খুঁজে পেয়েছে নিজের জীবনের প্রেম। মডেল দামিনী ঘোষকে ডেট করছে অভিমণ্যু। মডেল হিসেবে দামিনী যে রীতিমত নেটদুনিয়ায় সেনসেশন সেই নিয়ে কোনও দ্বিমত নেই। 

তার প্রোফাইলে এখন নিত্যদিন ভিড় জমাচ্ছে নেটবাসীরা। সেখানেই খুঁজে পাওয়া গেল এক ভাইরাল ভিডিও। ঠোঁটে ঠোঁট রেখে ঘনিষ্ঠতায় মত্ত অভিমণ্যু এবং দামিনী। 'কিউট স্মাইল' গানটির ইনস্টাগ্রাম রিল ভিডিও বানিয়ে সেখানে তারা একে অপরের ঠোঁটে ঠোঁট রেখে চুম্বনে মেজেছে। সেই ভিডিও ক্রমশ ভাইরাল হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়। শ্রাবন্তীকে এমন ঘনিষ্ঠ ছবি রোশনের সঙ্গে তুলতে দেখা গিয়েছিল। যদিও সে সমস্ত ছবি নিজের প্রোফাইল থেকে ডিলিট করে দিয়েছেন তিনি। 

আরও পড়ুনঃরাজ-শুভশ্রীর জনপ্রিয়তাকে টেক্কা নীল-তৃণার, বিয়ের ২৮ দিন আগেই উত্তেজনা তুঙ্গে

তবে ছেলে মায়ের মত প্রেমে নিজেকে হারিয়েছে। দামিনীর সঙ্গে প্রায় তিন বছরের সম্পর্ক তার। সেই সম্পর্ক নিয়ে এখন উত্তাল বিনোদন মহল। স্টারকিডের জীবনে কে এল কে গেল সেই নিয়ে নেটিজেনরদের উৎসাহ সর্বদাই একটু বেশি। এতদিন অভিমণ্যুর গুড লুক এবং ওয়ার্ক আউটের ছবি নিয়েই হত চর্চা। এবার তার লাভ লাইফ নিয়েও এবার নানা সমালোচনা চলছে সোশ্যাল মিডিয়ায়। দামিনী ও অভিমণ্যুর সম্পর্কের আরও ছবি, ভিডিও দেখার জন্য উৎসুক হয়ে রয়েছে তারা।