৪৮-এ পা দিলেন টলিপাড়ার ভিঞ্চি দা রুদ্রনীল ঘোষ। করোনা আবহের মধ্যেও নতুন বছরের জন্মদিন পালনটা যেন প্রতি বছরের থেকে একটু অন্যরকম। কখন তিনি চ্যাপলিন তো কখনও আবার ভিঞ্চি দা, আবার কখনও তিনি হয়ে ওঠেন অসহায়দের দুঃসময়ের ত্রাতা। তার কলমের ধারে ফুটে ওঠে মুখোশধারীদের আসল পরিচয়। কবিতা লেখা থেকে পাঠ্যভাসে তিনি বারেবারে ফুটিয়ে তোলেন সমাজের বাস্তব রূপ। নিজের জন্মদিনেও তেমনটাই করেছেন অভিনেতা। ফের মানবিকতার পরিচয় দিলেন টলি অভিনেতা রুদ্রনীল। দুঃস্থ শিশুদের সঙ্গেই পালন করলেন নিজের জীবনের স্পেশ্যাল দিনটি।

আরও পড়ুন-শুটিং সেটেই স্ত্রীর হাতে আইবুড়োভাত খেলেন 'কৃষ্ণকলি'র নিখিল, 'Bong Crush' কে ঘিরে উত্তেজনা তুঙ্গে...

 গল্ফগ্রীনের বস্তি এলাকাতেই ৪৮ তম জন্মদিন পালন করলেন টলি তারকা। কচিকাচাদের সঙ্গে আনন্দ মুহূর্তের সময় কাটানোর ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা। জন্মদিনে নিজের সাধ্যমতো নতুন জামা-কাপড় এবং কিছু উপহারও তুলে দিলেন অভিনেতা। দেখে নিন ভিডিওতে।

 

 

সাদা শার্ট, নীল ডেনিম জ্যাকেটে কেক কেটে,  ফুলের তোড়া হাতে ভিডিও পোস্ট করেছেন অভিনেতা। শিশুদের শুভেচ্ছাবার্তাই যেন তার আজকের দিনের আশীর্বাদ। নিজেকে আর বড় হতে দিতেও চাননা অভিনেতা। নিজের হাতে কেক কেটে সকলকে খাইয়ে দিয়েছেন অভিনেতা।পাশাপাশি নিজেদের সাধ্যমতো মধ্যাহ্নভোজেরও আয়োজন করেছেন রুদ্রনীল। প্রতি বছরের থেকে একটু অন্যভাবেই দিনটি উদযাপন করেছেন রুদ্রনীল। অভিনয়ের পাশাপাশি চুটিয়ে লেখালিখিটাও চালিয়ে যাচ্ছেন অভিনেতা।  খুব শীঘ্রই নতুন প্রজেক্টের শুটিংয়ে পাহাড়ে পাড়ি দেবেন অভিনেতা। আর এভাবেই নিজেকের একটু একটু করে গড়ে তুলেছন বাঙালির জাত অভিনেতা ভিঞ্চি দা।