বিয়ে সেরে এবার হানিমুনের জন্য় পাড়ি দিলেন শ্রাবন্তী ও রোশন সিং। নিজের ইনস্টাগ্রাম অ্য়াকাউন্টে তেমনই একটি ছবি পোস্ট করেন শ্রাবন্তী। 

ছবিতে দেখা যাচ্ছে রোশনের সঙ্গে বিমানে বসে কোথাও যাচ্ছেন শ্রাবন্তী। গোলাপি রংয়ের টুপিতে সবসময়ের মতোই সুন্দর লাগছে শ্রাবন্তীকে। যদিও পোস্টটিতে মধুচন্দ্রিমার কথা কিছু উল্লেখ করেননি শ্রাবন্তী। তবে ফলোয়ারদের অনুমান, বিয়ের ঠিক পরেই রোশনের সঙ্গে নিশ্চয়ই মধুচন্দ্রিমাতেই যাচ্ছেন শ্রাবন্তী। তবে তাঁরা কোথায় যাচ্ছেন ছুটি কাটাতে, তা জানা যায়নি। 

প্রসঙ্গত, গত ১৯ এপ্রিল রোশন সিংয়ের সঙ্গে বিয়ে করেন শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়। পঞ্জাবি রীতিতে বিয়ে করেন তাঁরা। তৃতীয় বার বিয়ে নিয়ে এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় শুরু হয়ে যায়। নিন্দুকরা শ্রাবন্তীর সমালোচনায় ব্য়স্ত হয়ে যায়। তৈরি হয় নানা রকমের মিম ও ট্রোলিং। 

সোশ্য়াল মিডিয়া প্ল্য়াটর্ফম প্রায় দুটো ভাগে ভাগ হয়ে যায়। একদল সমালোচনা করতে থাকে। আর অন্য় দল শ্রাবন্তীর সমর্থনে সরব হয়। টলিউডের তারকাকাও শ্রাবন্তীর সমর্থনে সোশ্য়াল মিডিয়ায় কথা বলেন। তবে নিন্দুকদের কথায় মোটেই কান দেননি শ্রাবন্তী। বরং বেশ গুছিয়ে সংসার করা শুরু করেছেন রোশনের সঙ্গে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

✈ @roshan_monty

A post shared by Srabanti Chatterjee (@srabanti.smile) on May 9, 2019 at 12:05pm PDT

 

বিয়ে সেরেই দুজন নিজের কাজ নিয়েও ব্য়স্ত হয়ে পড়েছিলেন। অবশেষে ছুটি নিয়ে দুজনে একসঙ্গে সময় কাটাতে চলেছেন বলেই শ্রাবন্তীর ভক্তদের অনুমান। কিন্তু এই পোস্টেও শ্রাবন্তীকে বেশ কয়েকজন নিন্দুকের আক্রমণের মুখে পড়তে হয়। তবে এবারও শ্রাবন্তী নিন্দুকদের কথায় কোনও কান না দিয়ে আপাতত রোশনের সঙ্গে সময় কাটাবেন বলেই ঠিক করেছেন। 

উল্লেখ্য়, রোশন পেশায় একজন কেবিন ক্রিউ। আর অন্যদিকে শ্রাবন্তীও বেশ কিছু ছবির কাজ করছেন।