শীতের আমেজ আর রহস্য রোমাঞ্চ কোন ছবি বড় পর্দায় থাকবে না তা কি হয়, না এমনটা কোন বছরে হয়তো আসেনা যেবার বড়দিনের ছুটিতে টলিউডের উপন্যাসের গোয়েন্দারা ঝড় তোলেন। করোনার কোপে একে একে সব সাধ আল্লাদ বাদের খাতায় গেলেও শীতের বড় পর্দায় রমরমিয়ে রোমাঞ্চ গল্পের খামতি রাখলেন না পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সত্য ফেলুদা হাওয়ায় ভাসছিল আপামর বাঙালি, একের পর এক পোস্টার সামনে এনে জানিয়েছিলেন ফেলুদা ফেরত এর ট্রেলার মুক্তির দিন। 

চারদিন পরেই ফেলুদা ফেরত ট্রেলার সামনে আসবে, যেখানে নয়া লুকে ধরা দিতে চলেছেন অভিনেতা টোটা রায়চৌধুরী। ঠিক তার কয়েকদিন আগেই সামনে এল এবার কাকাবাবু প্রত্যাবর্তনের পোস্টার। সোশ্যাল মিডিয়া সৃজিত জানালেন বড়দিনে কাকাবাবু নিয়ে হাজির হবেন টিভি দর্শক দরবারে। বৃহস্পতিবার এই খবর প্রকাশ্যে আসার পরই তা ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। আবারো একি ছন্দে ফিরে পাওয়া রাজা রয় চৌধুরী ও সন্তুকে।

গত বছর থেকেই পুরোদমে এই ছবির প্রস্তুতিতে নেমে পড়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়। বছরের শুরুতে বাইরে শুটিংয়ের একাধিক ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। লকডাউনে ঠিক আগে এই টিম আটকে পড়েছিল বিদেশে, সেই ঝড় এখন বেশ খানিকটা স্বাভাবিক। ধীরে ধীরে ছন্দে ফিরেছে বিনোদন জগৎ। এরই মাঝে শুরু হয়ে গেছিল পোস্ট প্রোডাকশনের কাজ। এখন চলছে শেষ পর্যায়ের প্রস্তুতি। চলতি বছর বড়দিনে কাকাবাবুর প্রত্যাবর্তন মুক্তি পেতে চলেছে। পরিস্থিতি স্বাভাবিক থাকলে পুজোতেই দেখা মিলত এই ছবির। তবে শীতের আমেজে এই খবর দর্শক মহলে বেশ খানিকটা উত্তেজনা ছড়াতে সক্ষম তার বলার অপেক্ষা রাখে না।