বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় মা হওয়ার পর যেন আর বেশি জনপ্রিয় হয়ে উঠছেন। অভিনেত্রী তকমার বাইরে ছোট্ট ইউভানের মা যেন সর্বদাই লাইমলাইটে রয়েছেন। টলিউডের হট ফেভারিট জুটি যেন সর্বদা পেজ থ্রি-র পাতা সরগরম করে রেখেছে। পার্টি থেকে ফ্যামিলি আড্ডা লাভ বার্ডসদের নিয়ে উন্মাদনার পারদ সর্বদাই তুঙ্গে। এবং দুজনেই এই বিষয়টি যে জমিয়ে করেন তা তাদের সোশ্যাল মিডিয়া দেখলেই স্পষ্ট বোঝা যায়।

আরও পড়ুন-মাথায় হাত তুলতেই বেরিয়ে এসেছে 'ফ্ল্যাট অ্যাবস', ক্রপ টপে ছক্কা হাঁকাচ্ছেন মিমি...

সোশ্যাল মিডিয়ায় নিজেদের ফ্যানবেস ধরে রাখতে সর্বদাই কিছু না কিছু শেয়ার করে লাইমলাইটে থাকেন এই হট কাপল। সম্প্রতি নিউ ইয়ার ইভের সময় বন্ধুদের নিয়ে চুটিয়ে পার্টি করেছেন রাজ-শুভশ্রী। জমজমাট পার্টির হুল্লোড়ের ছবি, ভিডিও নিয়েই উত্তাল সাইবারবাসী। সম্প্রতি সেই পার্টিরই ভিডিও ঝলক প্রকাশ্যে এসেছে। যেখানে পার্টির মধ্যেই সকলের সামনে রাজের ঠোঁটে ঠোঁট রেখে আদরে ভরিয়ে দিয়েছেন শুভশ্রী। যা দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

 

শুভশ্রীর আদুরে ভালবাসা যেন ছাপিয়ে যেন সবকিছুকে। প্রকাশ্যেই একে অপরকে চুম্বনে মত্ত রাজ-শুভশ্রা।  নিউ ইয়ার পার্টির মধ্যেই সকলের সামনে গানের তালে তালে রাজের ঠোঁটে ঠোঁট রেখে চুম্বনে মত্ত সেক্সি মাম্মা শুভশ্রী। সেই সঙ্গে চুটিয়ে নাচ করে ডান্স ফ্লোরও কাঁপিয়েছেন এই হট কাপল। ব়োম্যান্টিক এই ভিডিও এখন নেটদুনিয়ার হটকেক। সোশ্যাল মিডিয়ায় এই বুমেরাং স্টোরি শেয়ার হতেই নেটিজেনদের নজর কেড়েছেন টলি ক্যুইন। মুহূর্তের মধ্যেই তাদের অন্তরঙ্গ মুহূর্ত দেখে নেটিজেনদের কমেন্টে ভরে উঠছে সোশ্যাল মিডিয়ার পাতা।