একদিকে অভিনেত্রী অন্যদিকে সাংসদ, টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী সমান তালে সবটা চালিয়ে যাচ্ছেন।  এককথায় তিনি যেন দশভূজা। ফিগার হোক কিংবা ফোটোশ্যুট টলিপাড়ার অভিনেত্রীরা একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন। তাদের স্টাইল স্টেটমেন্টে হার মানছে বলি সুন্দরীরাও। তবে নায়িকা হওয়ার পথটা যে মসৃণ ছিল না এবং দীর্ঘ এতদিনের কঠিন লড়াইটা আজও ভোলেননি সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। 

আরও পড়ুন-এর চেয়ে জঘন্য কাজ আর কখনও করেননি সারা, সইফ কন্যার কীর্তিতে রেগে আগুন হয়েছিলেন শিক্ষক...

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় টোনড ফিগারের ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন অভিনেত্রী মিমি। ক্রপ টপেই স্পষ্ট দেখা যাচ্ছে পেটের খাঁজ। ফ্ল্যাট অ্যাবসেই আগুন ঝরাচ্ছেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মিমির কিলার লুক।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)


বর্তমানে যাদবপুরের মেয়ে আবার নিজের এলাকারই সাংসদ। সবসময়েই এলাকাবাসীর পাশে থেকেছেন মিমি চক্রবর্তী। প্রচলিত ট্যাবু ভেঙে বরাবরই তিনি গর্জে ওঠেন। একাধিক ছবিতে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছেন মিমি। সম্প্রতি 'ড্রাকুলা স্যার' ছবিতে অনির্বাণের বিপরীতে নজর কেড়েছেন সাংসদ অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। অভিনেত্রী হওয়ার পাশাপাশি ভাল গায়িকা হিসেবেও সুনাম রয়েছে মিমির।  নিজের ইউটিউব চ্যানেলেই একের পর এক সিঙ্গলস-এ ঝড় তুলেছেন মিমি। শীতের ফ্যাশনে সাংসদ অভিনেত্রীকে দেখে বোল্ড আউট নেটিজেনরা। লাস্যময়ীর সেক্সি অ্যাটিটিউটে চোখ আটকে নেটিজেনদের। ফিটনেস নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। ফ্ল্যাট অ্যাবস,টোনড ফিগারেই টলিপাড়ার সাংসদ অভিনেত্রী উত্তাপ ছড়াচ্ছেন। নিজের শহর থেকে অনেকটাই দূরে রয়েছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। মরুশহর দুবাইতেই তিনি এখন সময় কাটাচ্ছেন নিভৃতে। হাজারো কাজের মধ্যেই সময় বার করে নিজের মতোন করে সময়টা উপভোগ করছেন অভিনেত্রী