টলিউডের এই দুই তারকার মধ্যে সম্পর্ক কেমন, তা নিয়ে গুঞ্জনের অভাব নেই। রাজ-শুভর বিয়ের পর কেটে গিয়েছে একটা বছর, কতটা গলল মিমি-শুভশ্রী সম্পর্কের বরফ! তারই ইঙ্গিত মিলল শুভশ্রীর কথায়। একপ্রকার বিবাদের খবরই উস্কে শুভশ্রী স্বীকার করে নিলেন, মিমি সাংসদ হওয়ার পর তাঁকে শুভেচ্ছা জানাননি তিনি। এখানেই শেষ নয়, অভিনেত্রীর সাংসদ হওয়া থেকে শুরু করে তাঁদের পোশাক নিয়ে ট্রোলিং, কোনও দিকই ছাড়লেন না শুভশ্রী। 

আরও পড়ুনঃ বাহুবলী-র সেটেই হবুচন্দ্র রাজার রাজ্যপাট! বিশ্রাম ছাড়াই চলছে শ্যুটিং

রাজের সঙ্গে সম্পর্কে জড়িয়েই যেন একপ্রকার লাইম লাইটে ফিরেছিলেন শুভশ্রী। সবে মাত্র ব্রেকআপ হয়েছিল রাজ ও মিমি চক্রবর্তীর। তারপরই যেন তড়িঘড়ি বিয়ের আসর বসে গেল শুভশ্রী ও রাজের। হাতে পাওয়া কিছু সময়ের মধ্যেই মিমি চেষ্টা করেছিল ভুল বোঝাবুঝিগুলো মেটাতে। কিন্তু সে গুড়ে বালি। ততদিনে বিয়ের সানাই বেজে গিয়েছে। সেখান থেকেই মিমি ও শুভশ্রীর মধ্যের ঠাণ্ডা লড়াই জায়গা করে নেয় খবরের শিরোনামে। বিয়ের পরই সব শান্ত।

তবুও নেট দুনিয়ায় নেটিজেনরা প্রশ্ন তুলতে পিছুপা হননি। বিয়ে থেকে বউভাত, মিমি কেন এল না! তাঁকে কি আদেও নিমন্ত্রণ করা হয়েছিল! একদিকে যেমন সময়ের সঙ্গে সঙ্গে ফিকে হয়ে যায় সেই প্রশ্ন, তেমনই আবার মাথা চারা দিয়ে ওঠে অন্য খবর। একদিকে ভোটে দাঁড়ায় মিমি, অন্যদিকে অভিনয় জগতে আবারও ঘুরে দাঁড়ান শুভশ্রী। নিজের ঘরানার থেকে বেড়িয়ে অনেকটা আলাদা ধাঁচের ছবি পরিণীতা। এক সাক্ষাৎকারে শুভশ্রী জানান এই ধরনের একটা চরিত্রের জন্যই তিনি অপেক্ষা করছিলেন।

আরও পড়ুনঃ পুজোর ফ্যাশন স্টেটমেন্ট হোক ডিজাইনার ব্লাউজ, ট্রেন্ড সেট করছেন শুভশ্রী

ফলে বলাই চলে যে যাঁর মাঠে ছক্কা হাঁকিয়েছেন ইতিমধ্যেই। একদিকে শুভশ্রীর হাতে তাঁর পছন্দের তিন ছবি, অন্যদিকে ভোটে জিতে জয়ী মিমি চক্রবর্তী। তবুও কোথাও কী আজও জীবন্ত তাঁদের মধ্যের বিবাদ! সেই নিয়েই এবার মুখ খুললেন শুভশ্রী। জানালেন দুই নতুন প্রজন্ম সাংসদ হওয়ায় তিনি বেজায় খুশি। কিন্তু তাঁদেরকে শুভেচ্ছা জানাননি তিনি, কারণটাও খোলসা করে জানিয়ে দিলেন রাজবধূ, তাঁরা কেউই বন্ধু নয়, ফলে বিশেষ করে শুভেচ্ছা জানানো হয়ে ওঠেনি। কিন্তু দেখা হলে তাঁদের কথা হয়। 

তবে সব বিষয়ই লক্ষ্য রেখে ছিলেন শুভশ্রী। জানালেন, পোশাক নিয়ে ওদের ট্রোল করার পর যেভাবে সামলেছে বিষয়টা তা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। অতএব এখান থেকেই স্পষ্ট হয়ে যায় যে কোনও বিবাদই মিটিয়ে নিয়ে নতুন করে সম্পর্ক স্থাপন করা নয়, বরং সাক্ষাতে কুশল বিনিময় করেই সেফ খেলছেন মিমি শুভশ্রী।