বরাবরই বাঙালী গোয়েন্দা গল্প, রহস্য উপান্যাসের প্রতি আশক্ত। তাই প্রতি বছরই পালা করে টলিউডে মুক্তি পায় একাধিক রহস্য পটভূমির ছবি। সম্প্রতিই প্রেক্ষাগৃহে চলছে দূর্গেশগড়ের গুপ্তধন। তারই মাঝে খবরের শীরনামে উঠে এলো অপর এক রহস্য রোমাঞ্চকর ছবির খবর। সাগরদ্বীপে যকের ধন। দুদিন আগেই মুক্তি পেয়েছিল এই ছবির থ্রিডি পোস্টার।

এবার প্রকাশ্যে এলো ছবির টিজার। পরমব্রত চট্টোপাধ্যায়, কোয়েল মল্লিক ও গৌরব চক্রবর্তী অভিনীত এই ছবির টিজারে মেলে জোড়ালো রহস্যের গন্ধ। গুপ্তধন ও তার সংকেত, সমাধান সূত্র খুঁজতে পা বাড়ালেন তিন বন্ধু, বিমল, রুবি ও কুমার। একের পর এক ধাপ পেড়িয়ে ক্রমেই গুপ্তধনের কাছে পৌঁচ্ছে যাওয়া। সময় এগোনের সঙ্গে সঙ্গে ক্রমেই জটিল হয়ে ওঠে সমাধান সূত্র আর ততটাই দুর্গম  হয়ে ওঠে চলার পথ। এই অভিযানের শ্যুটিং হয় একাধিক জায়গায়। কলকাতা, থাইল্যান্ড, সিকিম অঞ্চলে। এখনো চলছে ছবির কাজ। ইতিমধ্যেই প্রকাশ্যে এলো ছবি মুক্তির দিনও। আগামী ৪ঠা অগাস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

প্রসঙ্গত, কোয়েল মল্লিক ও পরমব্রত চট্টোপাধ্যায় অভিনীত এটি তৃতীয় ছবি। এর আগে দর্শক এই জুটিকে পেয়েছে হেমলক সোসাইটি ও হাইওয়ে ছবিতে। প্রথম ছবি বক্স অফিসে বিস্তর সাফল্যের মুখ দেখলেও হাইওয়ে ছবি খানিক নিরাশ করেছিল দর্শক মহলকে। এবার পালা তৃতীয় ছবির। এই ছবিতে তিন বন্ধুর রসায়নে কতটা জমবে রহস্য, তার উত্তর মিলবে ছবি মুক্তির পরই।