নির্বাচনী প্রচারের মাঝে বন্ধ রাখা হয়েছিল 'পাসওয়ার্ড' ছবির কাজ। কারণ হাতে তখন 'কিডন্যাপ' ছবির কাজ। সেইসঙ্গে চলছে নিত্যদিনের প্রচার পর্ব। ইদেই মুক্তি পাওয়ার কথা ছিল 'কিডন্যাপ'-এর, তাই তড়িঘড়ি সেই কাজ শেষ করেছিলেন দেব। নির্বাচন ফলাফল প্রকাশের আগেই সেই ছবির কাজ মিটিয়ে পুনরায় 'পাসওয়ার্ড'-এর  ফ্লোরে ফিরলেন দেব।

পুজোতেই মুক্তি পাবে কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি। হাতে আর মাত্র চার মাস। তার মাঝে শ্যুটিং শেষ করে হাত দিতে হবে পরবর্তী ছবিতে। তাই আবহাওয়াকে একপ্রকার উপেক্ষা করেই চলছে ছবির শ্যুটিং। বৃষ্টির দেখা নেই বেশ কয়েকদিন যাবৎ, যদিও তা সকলের পক্ষে অস্বস্তিকর হলেও শ্যুটিং-এর ক্ষেত্রে অনুকূল পরিবেশ। ক্রমেই বাড়তে থাকা তাপমাত্রার পারদ যখন তুঙ্গে, তখনই পুরুলিয়ায় দিনভর শ্যুটিং-এ ব্যস্ত পাওলি, দেব, রুক্মিনী।

মাথার ওপর ৪২ ডিগ্রি-র কাঠফাটা রোদ। পুরুলিয়ার আবহাওয়ার কথা জানিয়ে দুদিন আগে ভিডিও শেয়ার করেছিলেন রুক্মিনী। মঙ্গলবারই মিটল পুরুলিয়ায় শ্যুটিং পর্ব। আর এই তাপমাত্রার দাপটে নাজেহাল তারকারা অবশেষে স্বস্তির খোঁজে হাতে তুলে নিলেন পেপসি। না এটা কোনও বহুজাতিক সংস্থার বিখ্যাত পানীয় নয়। এটা গ্রামবাংলার নিজস্ব ড্রিঙ্ক, যা 'পেপসি'  নামে পরিচিত। একটি সরু প্লাস্টিকের প্যাকেটে ভর্তি জমাট বাঁধা রঙ মেশানো বরফ জল। গ্রীষ্মকালে এই পানীয় গ্রামবাংলায় যথেষ্টই লোভনীয়। আর সেই পানীয়তেই গরমের হাত থেকে রেহাই পাওয়ার চেষ্টা করলেন দেব-রুক্মিনী ও পাওলি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করলেন তিন মূর্তি। পাওলি, দেব ও রুক্মিনীর এই পেপসি টেক দিয়েই শেষ হল পুরুলিয়া সফর। পরের মাসেই শুরু নতুন ছবির শ্যুটিং। বর্তমানে এই টিম ব্যাংকক-এর পথে। বেশ কয়েকদিন সেখানেই  চলবে ছবির বাকি শ্যুটিং পর্ব।