বাইকের ভক্ত অনেকেই, সামর্থ অনুযায়ী হরেক রকম বাইক কিনে নিজের কাছে তা সংগ্রহ করতে অনেকেই পছন্দ করেন। সেই তালিকা থেকে বাদ পরেন না  তারকা , খেলোয়ার কেউই। তবে এই বাইক নিয়ে মাতামাতি সব থেকে বেশি লক্ষ্য করা যায় কলেজ জীবনে।  

স্কুলের গণ্ডি পেরতেই হাতে চাই বাইক। এমনকি এই প্রেক্ষাপট বিজ্ঞাপনেও উঠে আসতে দেখা গেছে সম্প্রতি। কলেজে পড়লেই মিলবে চাকরী, কিনবে বাইক, ফলেই বাইক ট্রেন্ড নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না।

এবার সেই  ট্রেন্ডি বাইক হাতে পেয়ে আক্ষেপ করলেন টলিউড তারকা টোটা রায় চৌধুরী। এখন তিনি দক্ষিণী ছবিতে অভিনয় করতে ব্যস্ত। দক্ষিণী ছবিতে বর্তমানে দেখা দিচ্ছে নতুন ট্রেন্ড, নিত্য নতুন বাইকের সম্ভার হয়ে উঠছে ছবির বিশেষ আকর্ষণের কারণ। পাখির পালকের ধাঁচে তৈরি বাইকের মডেলে বসে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিনেতা লিখলেন, এমন একটা বাইক যদি কলেজ জীবনে পাওয়া যেত।

দক্ষিণী ছবিতে প্রায়সই নতুন বাইকের মডেল লক্ষ্যে যাচ্ছে। সেই বিষয় দর্শকদের বিপুল প্রতিক্রিয়া মেলায় এবার ছবির পটভূমিতেই উঠে এলো বাইক। সম্প্রতি বাইকের মডেল নামেই তৈরি হতে চলেছে এক ছবি, নাম আরএক্স ১০০। শুধু তাই নয়, ছবির প্রমোশনের জন্য ছবির অভিনেতারা প্রতিনিয়ত বাইকের মডেল সংক্রান্ত বিভিন্ন তথ্যও সোশ্যাল মিডিয়াতে শেয়ারও করছেন ভক্তদের সঙ্গে। ফলেই ছবিকে ঘিরে বাড়ছে উত্তেজনা।