১৪ নভেম্বর, শিশু দিবসে বিশেষ উপহার নিয়ে হাজির হলেন পরিচালক রাজ চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যা ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বর্তমাে একা্বর্তী পরিবারের পাঠ প্রায়  নেই বললেই চলে। চাকরি, উন্নতি, প্রতিযোগীতা, ভালো থাকার নেশায় এখন পরিবার ভেঙে টুকরো টুকরো। যার সাইড এফেক্টে নাজেহাল পরিস্থিতি ভবিষ্যৎ প্রজন্মের। পরিবারে সকলের মধ্যে ভারসাম্য বজায় রাখতে গিয়ে কখন আমরা নিজের অজান্তেই ছোট সদস্যের ভবিষ্যত বিপন্ন করে তুলছি নিজেও বুঝতে পারি না। আর সেই দিকের কথাই এবার পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক রাজ চক্রবর্তী। 

সন্তানদের হাতে ফোন তুলে দিচ্ছেন, তাকে ব্যস্ত করার জন্য, একটা সময় এই অবসরে খেলাই যে কখন নেশায় পরিণত হবে, আর তা ভয়াবহ আকার ধারন করবে বুঝতেই পারবেন না। একটা সময় যখন তা আপনার চোখে পড়বে তখন হয়তো অনেকটা দেরি করে ফেলেছেন আপনি, ঠিক পরম ও শুভশ্রীর মত। শিশু দিবসে রাজের আগামী ছবি হাবজি গাবজির ট্রেলার প্রকাশ্যে আসতেই এই গুরুত্বপূর্ণ দিকটি আরও একবার সকলের সামনে ফুঁটে উঠল। 

 

 

ছবির ট্রেলার রিলিজ হতেই তা মুহূর্তে ছড়িয়ে পড়ে নেট পাড়ায়। আর এই ছবিতে পাওয়া দুই, টলিউডের নতুন জুটি সঙ্গে খুদে তারকা, পরিচিত মুখ সামন্তক দূতি মৈত্র। টেলিভিশনের পর্দাই হোক কিংবা বড় পর্দা, অভিনয় গুণে ইতিমধ্যেই সকলের নজর কেড়েছে সামন্তক। এবার হাবজি গাবজির ট্রেলারে নয়া অবতারে পাওয়া তাকে। অভিনয়ের দাপটে আরও একবার সকলের নজর কাড়তে চলেছে সামন্তক তা আর বলার অপেক্ষা রাখে না। এই খুদে স্টার ও পরম-শুভ জুটির খানিক কোলাজ, এই ট্রেলারই যেন ছবির প্রতি খিদে আরও বাড়িয়ে তুলল। সঙ্গে ছবির গল্পতো উপরি পাওনা।