টলিউডে এখন ব্যস্ততম নায়কদের তালিকায় রয়েছেন ঋত্বিক চক্রবর্তী। একের পর এক ছবির কাজ তাঁর হাতে। আর নিজের সেরা অভিনয়টা দিয়ে প্রতিবারই দর্শকের মনে দাগ কেটে যান তিনি। তাই ঋত্বিক চক্রবর্তীর ছবির খবর পেলে এক শ্রেণীর দর্শকদের মন এমনই ভালো হয়ে যায়। তাই তাদেরই জন্য রইল সুখবর। প্রকাশ্যে এলো ঋত্বিক চক্রবর্তীর পরবর্তী ছবির ট্রেলার। ছবির নাম 'সামসারা'। পরিচালনা করলেন সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ। 
গল্পের পটভুমি জুড়ে রয়েছে তিন বন্ধুর পথ চলা। অতনু, চন্দন ও ভিকি। জীবনের হাজারো ওঠা পরার মাঝে আবারও এক জায়গায় হওয়া। পরিকল্পনা করে ফেলা কীভাবে মজা করে বেশ কয়েকটা দিন ছুটি নেওয়া যায় ব্যস্ততার হাত থেকে। কিন্তু সেই পরিকল্পনার কতদূর সফল হয় তাই নিয়েই তৈরি 'সামসারা'। ছবির ট্রেলারে উঠে এলো সেই গল্পই।  
ছবিতে অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী, রাহুল বন্দ্যোপাধ্যায় ও ইন্দ্রজিৎ চক্রবর্তী। 'সামসারা' এক জায়গার নাম। যেখানে ঘুরতে গিয়ে এক অদ্ভূত অভিজ্ঞতার সম্মুখিন হবেন তিন তারকা। ছবিতে হোটেলের কেয়ারটেকার ও রাধুনীর ভুমিকায় অভিনয় করছেন সুদীপ্তা চক্রবর্তী। কলকাতার শ্যুটিং পর্ব শেষ। বর্তমানে মেঘালয়তে রয়েছে 'সামসারা' ছবির পুরো টিম।