কার দখলে টিআরপি-র সর্বোচ্চ তালিকা, সেরার সেরা ধারাবাহিক উপস্থাপনা করে দর্শকদের নজর কাড়ছে কোন চ্যানেল, এই প্রতিযোগিতাতেই মেতে এখন প্রথম সারির তিনটি বিনোদন চ্যানেল। যাদের মধ্যে থাকা চোরা কম্পিটিশন এবার প্রকাশ্যেই ধরা দিল। দর্শকদের ড্রইংরুমে জায়গা করে নিতে, এতে অন্যকে টক্কর দিতে এবার একই ধারাবাহিক নিয়ে পর্দায় হাজির হচ্ছে জি বাংলা ও স্টার জলসা।

আরও পড়ুুন-পরণে গ্লিটারস লং ড্রেস, উত্তাল নাচে ভাইরাল অপরাজিতা

আরও পড়ুন-মিথিলার বিয়ের মাস দুয়েক পেরোতেই গাটছড়া বাঁধতে চলেছেন প্রাক্তন স্বামী তাহসান

ধারাবাহিকের নাম কাদম্বিনী। বাংলা প্রথম মহিলা ডাক্তার। তাঁর বায়োপিক নিয়েই এবার পর্দায় আসতে চলেছে দুই চ্যানেল। সেই প্রতিযোগিতার মূখ্যপাত্র হলেন দুই তারকা, বকুল ও মোহনা। বকুল কথার নায়িকা উষসী রায়কে দেখা যাবে জি বাংলার পর্দায়। পাশাপাশি মোহনা সোলাঙ্কি রায়কে দেখা যাবে স্টার জলসার পর্দায়। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে দুই ধারাবাহিকের ট্রেলার। 

আরও পড়ুন-কাজের ফাঁকে সোলো ট্রিপ, পাখির মতোন আকাশে উড়ান মধুমিতার

স্টার জলসার ধারাবাহিকের নাম প্রথমা কাদম্বিনী আর জি বাংলার নাম কাদম্বিনী। তবে এখনও পর্যন্ত সামনে আসেনি এই দুই ধারাবাহিক একই সময় সম্প্রচার করা হবে নাকি সেই জায়গায় খানিকটা দর্শকদের সুযোগ করে দেওয়া হবে, যাবে দুই ধারাবাহিকেই নজর রাখা সম্ভবপর হয়। ফলে এখন জোর প্রতিযোগিতার অপেক্ষায় দর্শকেরা, সেট থেকে শুরু করে অভিনয়, কস্টিউম, চিত্রনাট্য, চুল চেরা বিচারে একে অন্যকে টক্কর দিতে প্রস্তুত পুরোদমে।