Asianet News BanglaAsianet News Bangla

মহালয়ায় কড়া টক্কর, কোন চ্যানেলে দেবীরূপ কোন তিন টলিডিভা, মহামায়া লুকে কে কোথায়

কোন রূপে কোন অভিনেত্রী থাকছেন এই বিশেষ দিনে! এবার কড়া টক্করে সামিল তিন, দিতিপ্রিয়া রায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও কোয়েল মল্লিক। 

who going to act as durga in which channel in mahalaya 2021 bjc
Author
Kolkata, First Published Sep 16, 2021, 4:14 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

৬ অক্টোবর মহালয়া, দেবী পক্ষের সূচনাতে বরাবরই রাতভর সকলের চোখে থাকে না ঘুম। এদিন কুমোরটুলি জুড়ে শুরু হয়ে যায় ঠাকুর আনার কাজ। ভোর চারটে বাজলেই রেডিও-তে বেজে ওঠে মহিষাসুরমর্দিনী। বিরেন্দ্র কিশোর ভদ্রের কণ্ঠে সেই কাল জয়ী উপস্থাপনা, এর সঙ্গে সঙ্গে ফুঁটতে থাকে ভোরের আলো, শুরু হয়ে যায় পিতৃতর্পন। আর পাল্লা দিয়ে চলে ড্রইং রুমে ধস্তাধস্তি, সকলে মিলে বসে পড়া মহিষাসুরমর্দিনী দেখতে। 

 

 

প্রতিবছরই থাকেই এই বিশেষ অনুষ্ঠানের প্রতি বিশেষ আকর্ষণ। কোন রূপে কোন অভিনেত্রী থাকছেন এই বিশেষ দিনে! এবার কড়া টক্করে সামিল তিন, দিতিপ্রিয়া রায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও কোয়েল মল্লিক। কোয়েল ও শুভশ্রী দুজনেই মা হওয়ার পর এই প্রথম মাতৃরূপে ধরা দিচ্ছেন। তবে দিতিপ্রিয়ার লুক নিয়েও ভক্তদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে। রানি মা এবার দূর্গারূপে ধরা দিতে চলেছে স্টার জলসার পর্দায়। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে দেখা যাবে এদিন জিবাংলার পর্দায়। বর্তমানে তিনি জি বাংলার ডান্স রিয়ালিটি শো-এর বিচারক। এই মধ্যেই প্রকাশ্যে এসেছে তাঁর মাতৃরূপ।

আরও পড়ুন- 'আড়ালেই চলত সঙ্গম, ঘনিষ্ঠ প্রেমের কথা বলতে বারন করেছিল আমায়', উদয়কে নিয়ে আজও আফসোস নার্গিসের

আরও পড়ুন- বাংলাদেশের রেস্তোরাঁ থেকে সোনার দোকানে কাজ, অর্থের অভাবে কী কী করেছেন অক্কি

 

 

কোয়েল মল্লিককে এর আগে বেশ কয়েকবার দেবী রূপে দেখা গিয়েছে। চলতী বছর তিনি থাকছেন কালার্স বাংলার পর্দায়। এবার তিন দূর্গার মধ্যে হবে কড়া টক্কর, কোন দেবীর গল্প, অভিনয়ে মাতবে দর্শক, উত্তর মিলবে ৬ অক্টোবর ভোরে। 

   who going to act as durga in which channel in mahalaya 2021 bjc

who going to act as durga in which channel in mahalaya 2021 bjc

Follow Us:
Download App:
  • android
  • ios