Asianet News BanglaAsianet News Bangla

অমিতাভের জুহু বাংলোয় বোমা, ভুয়ো ফোনে বিপত্তি মুম্বই নগরীতে, পুলিশি তৎপরতায় আটক ২

শুক্রবার রাত ৯ টা ৪৫ মিনিটে  মুম্বই পুলিশের মেইন কন্ট্রোলরুমে ফোন আসে। বলে, দাদার, বাইকুল্লা ও শিবাজি মহারাজ স্টেশন এবং জুহুতে অমিতাভর বাংলোর সামনে বোমা রাখা আছে। 

2 arrested for fake phone calls regarding bomb location in mumbai bjc
Author
Kolkata, First Published Aug 7, 2021, 2:26 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

তপন বক্সি, মুম্বই- অমিতাভ বচ্চনের জুহুর বাংলো সহ দাদার, ছত্রপতি  শিবাজি টার্মিনাস(ভিটি স্টেশন ) এবং বাইকুল্লা স্টেশনে ভুয়ো ফোন করার জন্য  দুজন ধরা পড়ল। এরা দুজনেই পেশায় ট্রা haveক ড্রাইভার। একজনের নাম রাজু (৩২) আর একজন   রমেশ (২৮)।

এরাই শুক্রবার রাত ৯ টা ৪৫ মিনিটে  মুম্বই পুলিশের মেইন কন্ট্রোলরুমে ফোন করে। বলে, দাদার, বাইকুল্লা ও শিবাজি মহারাজ স্টেশন এবং জুহুতে অমিতাভর বাংলোর সামনে বোমা রাখা আছে। ফোন পাওয়ার পরই গভর্মেন্ট রেলওয়ে পুলিশ(জিআরপি)এবং রেলওয় প্রোটেকশন ফোর্স(আরপিএফ), বম্ব ডিটেকশন অ্যান্ড ডিসপোজাল স্কোয়াড ডগ স্কোয়াডকে সঙ্গে নিয়ে উল্লেখ করা ওই চারটি জায়গায় দ্রুত পৌঁছে যায়। 

আরও পড়ুন-রোশনের শরীরী নেশা ভুলে প্রথম স্বামী রাজীবের প্রশংসায় পঞ্চমুখ, তবে কি পুরোনো ঘরেই ফিরছেন শ্রাবন্তী

আরও পড়ুন-জীবনে এসেছে একাধিক নারী, ৪ বার বিয়ের পরও সুখী দাম্পত্য হয়নি কিশোরের, ফিরে দেখা কিংবদন্তির জীবন

ওই চারটি  জায়গায় বেশ কয়েক ঘন্টা  তন্ন তন্ন করে খোঁজার পরেও তারা কিছু পায়নি। এরপর শনিবার সকালে যে তিনটি নাম্বার থেকে মুম্বই পুলিশের  মেইন কন্ট্রোল রুমে ফোন এসেছিল, সেই তিনটির নাম্বারকে ট্র্যাক করা হয়। দেখা যায় ফোন তিনটি এসেছিল থানের মুম্বরা অঞ্চলের কাছে কল্যাণ-সিলফাটা রোড থেকে। থানে পুলিশের সাহায্যে সেখান থেকেই রাজু ও রমেশকে গ্রেফতার করা হয়। 

2 arrested for fake phone calls regarding bomb location in mumbai bjc

এই দুজন ধরা পড়ার পরেই জানা যায়, এরা মহারাষ্ট্রের মারাঠওয়াড়া অঞ্চলের লোক। এরা দুজনেই মদ্যপায়ী বলে পরিচিত। শ্রাবণ মাসের অমাবস্যায় মহারাষ্ট্র যে 'গাটারি' উৎসব(শ্রাবণ মাসের অমাবস্যায় সারারাত জেগে এই উৎসবে কেউ কেউ  মদ্যপান করেন, যাতে আগামী একমাস তাঁদের মদ ছুঁতে না হয়, তার জন্য। শ্রাবণ মাসের এই একমাস মদ এবং আমিষ খাবার খাওয়া বন্ধ থাকে) পালন করা হয়, এরা সেই উৎসব পালন করছিল। এবং নেশার ঘোরেই এই প্র‍্যাঙ্ক কলগুলি করেছিল।

   2 arrested for fake phone calls regarding bomb location in mumbai bjc
 

2 arrested for fake phone calls regarding bomb location in mumbai bjc

Follow Us:
Download App:
  • android
  • ios