বর্ষশেষের সেরা আকর্ষণ নিয়ে  প্রতিবারের মতোন হাজির হন সেলিব্রিটি ফোটোগ্রাফার ডাব্বু রতনানী। প্রতি বছরের শেষেই তারকাদের ফোটোশুট নিয়ে তৈরি হয় ক্যালেন্ডার শ্যুট। করোনার প্রকোপ, স্বাস্থ্যবিধি মেনেও এই বছর শুরু হল ক্যালেন্ডার শ্যুট। ইতিমধ্যেই এই নিয়ে জোর কানাঘুষো চলছে। কোন কোন বলি ব্যক্তিত্ব থাকতে চলেছে এই ক্যালেন্ডার ফোটোশ্যুটে তা জানা না গেলেও বর্ষশেষে ক্যালেন্ডার শ্যুটের ঝলকেই দেখা মিলল শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজের।

আরও পড়ুন-বড্ড একা সৃজিত, ভেস্তে গেল 'X-Mas'-এর সমস্ত প্ল্যান, কোথায় চলে গেলেন মিথিলা...

ডাব্বু রতনানীর ফোটোশ্যুট মানেই সেখানে আলিয়া ভাট, কিয়ারা আডবাণী, বিদ্যা বালন, ঐশ্বর্য রাই বচ্চন সহ একাধিক তারকাদের দেখা মেলে। তবে এই বছর প্রথম দেখা গেল জ্যাকলিনকেই।  ডাব্বু রতনানীর স্ত্রী মনীষা রতনানী নিজের ইনস্টা স্টোরিতেই ফোটোশুটের ভিডিরও ঝলক শেয়ার করেছেন, যা মুহূর্তেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

সাদা রঙের লেহেঙ্গা, সঙ্গে নীল রঙের পাখনা পরে আয়নার সামনে দাঁড়িয়ে জ্যাকলিন। অপ্সরা লুকে সকলকে চমকে দিয়েছেন অভিনেত্রী।  ভিডিও শুরু হতেই ক্যামেরা ঘুরিয়ে নেন অভিনেত্রী। ডাব্বু রতনানীর সম্প্রতি এক নয়া পোস্ট থেকে জানা গেছে, ২০২১ -এর এই ক্যালেন্ডার শ্যুটে বিদ্যা-বালনও রয়েছেন।  

 

 

এই নিয়ে ১৩ বার ক্যালেন্ডার শ্যুটের বিশেষ আকর্ষণ ছিলেন বিদ্যা বালন। এবং ১৪ তম বারও ডাব্বুর সঙ্গে থাকতে চলেছেন বিদ্যা। গতবছর বিদ্যার ফোটোশ্যুটে রাতের ঘুম উড়েছিল ভক্তদের। এছাড়া কিয়ার আডাবানির উন্মুক্ত বক্ষের ফোটোশ্যুটও সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে পড়েছিল।