বলিউডে একের পর এক মৃত্যুখবর। গত মাসের শেষের থেকে শুরু হয়েছে শোকসংবাদ।  গতকালই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন বলিউডের সহ পরিচালক আমোস। হার্ট অ্যাটাকের কারণেই তার মৃত্যু হয়েছে।  মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৬০ বছর। বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের দীর্ঘদিনের খুবই কাছের বন্ধু ছিলেন তিনি। তার এই মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে।

 

 

আমির খান এমনই একজন অভিনেতা যার বন্ধু হওয়া অতটাও সহজ নয়। ছবি যেমন বেছে বেছে করেন তেমনই বন্ধু নির্বাচনের ক্ষেত্রেও তিনি ভীষণই সিলেক্টিভ। চট করে কাউকে সহজে বিশ্বাস করেন না। কিন্তু একবার কাউকে বিশ্বাস করলে তাকে নিজের জীবনের সঙ্গে জুড়ে রাখেন আমির। আমোসও তেমনটাই ছিলেন আমিরের জীবনে। একে অপরের ছায়াসঙ্গীও ছিলেন। তার মৃত্যুতে আমির যেন অনেকটাই একা হলে গেলেন, শোকের ছায়া নেমে এসেছে তার পরিবারে। সম্প্রতি লকডাউনের মধ্যেও আমোসের শেষকৃত্যে স্ত্রী কিরণ রাওকে নিয়ে উপস্থিত হলেন আমির খান। দেখে নিন ভিডিওটি।

 

 

কঠোর লকডাউনের মধ্যেও বন্ধুর শেষকৃত্যে মুখে মাস্ক পরে হাজির হয়েছেন আমির। মুম্বাইয়ের সেওরি খ্রিস্টান কবরস্থানে আমোসকে সমাধিস্ত করা হয়েছে। বন্ধুর কফিনের পাশে দাঁড়িয়ে খানিক নিশ্চুপ ছিলেন আমির। শেষ অবস্থায় প্রার্থনাতেও অংশ নিতে দেখা যায় আমিরকে।

 

আমির খান ও কিরণ রাও ছাড়াও  বলি ইন্ডাস্ট্রির আর অনেকেই শেষকৃত্যে এসেছিলেন। শুধু তাই নয়, বন্ধুর পরিবারের প্রতি গভীর সমবেদনাও জানিয়েছেন আমির।