করোনার মাঝেই একেরপ পর এক প্রময়াণের খবর। বলিউডে মহলে একাধিক মৃত্যুতে ইতিমধ্যেই শোকে ডুবেছিলেন আমির খান। এবার হারালেন নিজের মারাঠি শিক্ষককে। সামনেই শিক্ষক দিবস। অন্যন্য বছরের থেকে আলাদা হলেও, খানিক সেলিব্রেশন, শ্রদ্ধা জানানোতে কোনও খামতি রাখতে নারাজ সকলেই। সোশ্যাল মিডিয়ায় মাধ্যমেই হোক বা ভিডিও কলে, সকলেই নিজের শিক্ষক শিক্ষিকাদের আদেন শুভেচ্ছা জানানোর পরিকল্পনা করে চলেছেন। 

আরও পড়ুনঃ করোনার হানা এবার জ্যাকলিনের সেটে, তড়িঘড়ি কোভিড সেস্ট করালেন বলিউড ডিভা

শিক্ষক দিবসের সেই প্রাক কালেই এবার শিক্ষককে হারালেন আমির খান। দীর্ঘ চার বছর সেই শিক্ষকের সঙ্গে পথ চলা। আমির খানকে মারাঠি শেখাতেন তিনি। বুধবারই প্রয়াত হন তিনি। খবর পেয়েই শোকে কাতর আমির খান। সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করে শ্রদ্ধাজ্ঞাপন করলেন। আমির খানের জীবনে পাওয়া অন্যতম শিক্ষকদের মধ্যে একজন ছিলেন তিনি। স্মৃতির পাতা উল্টে ভাইরাল আমিরের পোস্ট। 

 

 

সোশ্যাল মিডিয়ায় লিখলেন, চার বছরের পথ চতলা খুব সুন্দর ছিল। কেবল মারাঠি নয়, অনেক কিছুই শিখেছিলেন আমির খান তাঁর থেকে। তাঁর সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্তই উপভোগ করেছিলেন আমির খান। যা সারা জীবন মনে রাখবেন আমির। শেখার ইচ্ছে, শেখানোর ইচ্ছে সব মিলিয়েই তাঁকে সেরা শিক্ষক করে তুলেছিল আমিরের চোখে। সোশ্যাল মিডিয়ায় পোস্টে শিক্ষকের জন্য কমল ধরে আবেগ উজার করে দিলেন আমির।