সোমবার মহারাষ্ট্রে বিধানসভা নির্বাচন ২০১৯ এর ভোটগ্রহণ শুরু হয়েছে। প্রবল বৃষ্টিপাতের শুরুর দিকে, প্রথম দিকে ভোটাররা ভোট দেওয়ার জন্য ভোট কেন্দ্রগুলিতে সারিবদ্ধ হয়ে দাঁড়িয়েছিল। ভোটগ্রহণ শুরুর প্রথম দিকেই সেলিব্রিটির মধ্যে সকাল-সকাল উপস্থিত ছিলেন পদ্মিনী কোলাপুরি,রবি কিসন, শুভা কোটে। ইতিমধ্য়েই চলচ্চিত্র নির্মাতা কিরণ রাও এবং স্বামী আমির খান, তারাও তাদের ভোট দেওয়ার জন্য এসেছিলেন।

 অস্কার বিজয়ী গীতিকার ও কবি গুলজার সাহেব ভোট নিয়ে নাগরিক সচেতনতা বাড়ানোর জন্য় একটি গুরুত্বপুর্ন কথা জানালেন। প্রবীন নাগরিকের মধ্য়ে যারা এবার ভোট দিচ্ছেন না, তারা ভোটের পর কোনও অভিযোগ করার অধিকার রাখেন না। পদ্মিনী কোলাপুরি  তার ভক্তদের উদ্দেশ্য়ে জানালেন,ভারতকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য় ,আরো উন্নতি করার জন্য়  ভোট দেওয়াটা খুবই গুরুত্বপুর্ন বিষয়। সেলিব্রিটি কাপেল মহেশ ভুপতি ও লারা দত্ত, ওদিকে সানি লিওন সবাই সকাল-সকাল ভোট সারলেন।

যাই হোক, সকাল ৭ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত এই ভোটগ্রহণ চলবে। মহারাষ্ট্রে রাজ্য পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনী থেকে তিন লক্ষেরও বেশি কর্মী মোতায়েন নিয়ে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।