Asianet News BanglaAsianet News Bangla

উমাকে ঘিরে বাড়ছে অভির কেয়ার, বিষয়টা চোখ এড়ালো না আলিয়ার

দিন দিন উমার প্রতি বাড়ছে উমার বিশ্বাসযোগ্যতা, কীভাবে ধাপে ধাপে সম্পর্ক তৈরি করে দিচ্ছেন বিধাতা!

abhi care for uma zee bangla serial upcoming episode bjc
Author
Kolkata, First Published Jan 4, 2022, 8:53 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিয়ের প্রতিটা অনুষ্ঠানেই একের পর এক রীতিনীতিতে জড়িয়ে যাচ্ছে উমা ও অভি, ঠিক কী চান বিধাতা, বুঝতে না পেরে বেজায় অস্বস্তিতে উমা। কিন্তু তাঁর চোখে আলিয়ার কোনও ক্ষতি হতে দেওয়া যাবেনা, তবে কীভাবে ফপিরবে তাঁর ও অভির মাঝে সম্পর্কের ছন্দ!

বেঙ্গল টিমে (Bengal Team) একটা সুযোগ, এরপর উমার (Uma) খেলার দক্ষতাই তাঁকে পৌঁছে দেবে সাফল্যের শিখরে, আর সেই সুযোগ চলে আসে উমার (Uma) , দারুণ খেলে সকলকে তাক লাগিয়ে দেন তিনি। সকলকে চমকে দিয়ে তিনি সুযোগ পান বেঙ্গলের হয়ে খেলার। কিন্তু কিছু ক্ষণের মধ্য়ে ভয়ানক পরিস্থিতির শিকার হয় সে, তাঁর নামে আসে চুরির অভিযোগ, মুহূর্তে তা মিডিয়ার চোখে পরে, এই পরিস্থিতি থেকে কীভাবে বাঁচবে উমা!

 

 

ধারাবাহিক শুরু হওয়ার পর থেকেই একাধিক চমকে ভরপুর উমা। ক্রিকেট খেলার স্বপ্ন নিয়ে প্রায়ই বাবা তাকে লুকিয়ে লুকিয়ে সুযোগ করে দিতেন একেকটি ম্যাচ খেলার। কিন্তু ক্যারিয়ারের শুরুতেই বাবাকে হারাতে হয়। এরপরের পথ চলাটা ছিল বেশ কঠিন, দিদির বিয়ে দেওয়া বাড়িতে সংসারের দায়িত্ব এছাড়াও নিজের দায়িত্ব সবটা বুঝে  নিয়ে কোথাও গিয়ে যেন ক্রিকেটার হওয়ার স্বপ্ন ধুয়ে মুছে সাফ হয়ে যায়।  এমনই সময় আলিয়ার সঙ্গে সাক্ষাৎ হয়। সেখান থেকেই একটা চাকরি পাওয়ার আশায় শুরু হয় নতুন পথ চলা, এখানে এসে বন্ধুর মত পাশে পাওয়া অভিকে, যাকে মনেপ্রাণে ভলোবাসে আলিয়া। বর্তমানে উমা বেঙ্গলে খেলার স্বপ্ন দেখছে, তারই মাঝে বিয়ে নিয়ে উত্তেজনা তুঙ্গে, উমার এই পথচলাতে প্রতিটা ধাপে পাশে থাকতে চায় অভি। ইতিমধ্যেই সামনে এসেছে নতুন প্রোমো, অভি উমার পাশে থাকতেই তাঁকে বিয়ে করে বসবেন। অন্যদিকে এই জুটির বিয়ে নিয়েই ধারাবাহিকে চাঞ্চল্যতা এখন তুঙ্গে, বিয়ে নিয়ে ব্যবসাও মোটেই পছন্দ নয় অভির। 

আরও পড়ুন- Happy New Year 2022 : বর্ষবরণের শুভেচ্ছা মিমির, নতুন বছর শুরু করার নয়া ট্রিকস

আরও পড়ুন- Happy New Year 2022 : 'আর কিছুক্ষণের মধ্যেই মাতাল হয়ে যাব', মেয়ের সঙ্গে চিয়ার্স মুডে

যদিও আলিয়াকে সেই চোখে দেখে না অভি। আলিয়ার উমাকে দিয়ে ম্যাচ খেলানোর পর আলিয়ার প্রতি সবরকম বিশ্বাস নষ্ট হয়ে গিয়েছে অভির। অন্যদিকে দিন দিন উমার সঙ্গে বেড়ে চলেছে তার বন্ধুত্ব। আলিয়াকে বিয়ে করতে রাজি নয় অভি। তারই মাঝে হাজির উমা। তবে কি এবার উমার গলাতেই মালা দেবে অভি! গল্পের এখন অভি-আলিয়ার বিয়ে ঘিরে উত্তেজনা তুঙ্গে। বিয়ের প্রতিটা খুটিনাটি গল্পের সঙ্গে জড়িয়ে থাকা আবেগেই আঘাত পড়ছে, কোন ইঙ্গিত রয়েছে বিধাতার, তা বোধার চেষ্টা করছে উমা, কোনও মতেই যেন আলিয়া ও অভির বিয়েতে বিপদ না নেমে আসে, তাই সব রকমের চেষ্টাই করে চলেছে সে। আর প্রতিটা পদে পদে পাশে রয়েছে অভি। 

Follow Us:
Download App:
  • android
  • ios