অভিষেক বচ্চনের একটা টুইট। আর তাতেই শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই টুইটে অভিষেক যাঁদের ট্যাগ করেছেন তাঁদের মধ্যে আছেন শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন,  ফারহা খানকে। আর সেইসঙ্গে উল্লেখ করলেন সময় এসেছে এই টিমের পুনরায় কাজ করার।

এই টিম হল সকলের পরিচিত 'হ্যাপি নিউ ইয়ার টিম'। ২০১৪ সালে দীপাবলিতে মুক্তি পেয়েছিল ছবিটি। এতে অভিনয় করেছিলেন শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন ও অভিষেক বচ্চন। পুনরায় সেই রসায়ণ পর্দায় ফেরানোর ইচ্ছা প্রকাশ করলেন অভিষেক বচ্চন। ছবিতে অভিষেক বচ্চন অভিনীত চরিত্রের নাম ছিল নন্দু। শনিবার যে ছবিটি তিনি শেয়ার করেছিলেন সেখানেই উল্লেখ আছে এই নামের। তিনি সকলকেই একবাক্যে স্মরণ করিয়ে দেন 'হ্যাপি নিউইয়ার' ছবির কথা। প্রশ্ন তোলেন এখনও কি সময় হয়নি এই টিমের সকলের আবার এক হওয়ার?

 

 

বাস্তবে এমন কোনও খবর অবশ্য নেই যাতে বলা যায় যে 'হ্যাপি নিউ ইয়ার'-এর সিক্যুয়েল হচ্ছে। বর্তমানে 'হ্যাপি নিউ ইয়ার'' ছবির অভিনেত্রীর হাতে বলিউডের বেশ কয়েকটি বড় প্রজেক্ট। সম্প্রতি কপিল দেব-এর বায়োপিক নিয়ে কাজ শুরু করেছেন এই বলিউড দম্পতি। তবে সুখবর শীঘ্রই পেতে চলেছে অভিষেক বচ্চনের ভক্তরা। পর্দায় ফিরতে পারে অভিষেক ঐশ্বর্য জুটি। যদিও এই নিয়ে প্রকাশ্যে কিছু জানাননি এই জুটি। অন্যদিকে অমিতাভ বচ্চনের ছবির সিক্যুয়েলে ব্যস্ত শাহরুখ খান। ফলে বোঝাই যায়, এই মুহুর্তে 'হ্যাপি নিউ ইয়ার' নিয়ে নতুন  করে কিছু ভাবছেন না কেউই।