বৃহস্পতিবার পথ দুর্ঘটনায় প্রাণ হারায় ছোটপর্দার জনপ্রিয় শিশু অভিনেতা শিবলেখ সিং। ১৪ বছরের এই শিশু শিল্পীকে বি টাউনের বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেছে। সংকটমোচন হনুমান, সসুরাল সিমার কা প্রভৃতি ধারাবাহিকে নজর কাড়া অভিনয় করে নিজের পরিচিতি তৈরি করেছিল শিবলেখ। এদিন দুপুর তিনটে নাগাদ রায়পুরের সংলগ্ন ধারসিওয়া এলাকায় একটি ট্রাক এসে ধাক্কা মারে তাঁর গাড়িকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় শিবলেখের।  

সূত্রের খবর অনুযায়ী এইদিন শিবলেখ তাঁর মামা-বাবার সঙ্গে সংবাদ মাধ্যমের কাছে সাক্ষাত্‍‌কার দিতে যাচ্ছিল রায়পুরে। অভিনেতার বাড়ি বিলাশ পুরে। সপরিবারে বিগত দশ বছর ধরেই তারা মুম্বইতে থাকছেন। বেশ কয়েকটি রিয়ালিটি শো-তেও তাকে দেখা যায়। খবর প্রকাশ্যে আসার পরই বি টাউনে নেমে আসে শোকের ছায়া।  তাঁকে শেযবারের জন্য দর্শক পেয়েছিল কেশরী নন্দন-এ। শিবলেখের বশত বাড়ি ছত্রিশগড়ে, কিন্তু নিজের কাজের সূত্রেই মা-বাবর সঙ্গে মুম্বইতে থাকা। 

বৃহস্পতিবার দুপুর তিনটে নাগাদ হাইওয়েতে একটি ট্রাক এসে গাড়িতে ধাক্কা মারায় ঘটে এই বিপত্তি, ঘটনাস্থলে আহত হন শিবলেশের মা-বাবাও। তবে ট্রাকের টালকটি সেখান থেকে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। বর্তমানে চালকের তল্লাশি চালাচ্ছেন স্থানীয় পুলিশ। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#Shoot .....#Makeup..... #makeuproomdiaries #makeuproom #Makeupdada #Shivlekh #Singh

A post shared by SHIVLEKH SINGH (@shivlekh) on Feb 7, 2019 at 7:31am PST