অভিশপ্ত ২০২০। একের পর এক আত্মহত্যার খবর। ফের বড় ধাক্কা বলিউডে। বলি অভিনেতা আসিফ বসরার ঝুলন্ত দেহ উদ্ধার হল হিমাচলপ্রদেশের ধর্মশালার এক আবাসন থেকে।  বৃহস্পতিবারই মিলেছে অভিনেতার দেহ। এএনআই সূত্রে জানা গিয়েছে, খবর পাওয়া  মাত্রই ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে। এবং ফরেন্সিক আধিকারিকরাও সেখানে উপস্থিত রয়েছে।

ইতিমধ্যেই এই খবর প্রকাশ্যে আসা মাত্রই শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল  মিডিয়ায়। অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যই মৃত্যুর তদন্ত শুরু করেছে পুলিশ। ধর্মশালার একটি প্রাইভেট কমপ্লেক্সেই মিলেছে অভিনেতা আসিফ বসরার দেহ। তারপরই ক্রমশ জল্পনা বাড়ছে।

কী এমন হয়েছিল যে আত্মহত্যার পথ বেছে নিলেন অভিনেতা। প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে তিনি মানসিক অবসাদে ভুগেই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছেন।সূত্রের খবর,দীর্ঘ প্রায় ৫ বছর ধরে ধর্মশালার ম্যাকলিয়ড গঞ্জের একটি আবাসনে ভাড়া থাকেন আসিফ। এবং সেখানেই নাকি এক বিদেশি মহিলার সঙ্গে থাকতেন অভিনেতা। আজ সকালেও নিজের পোষ্যকে নিয়ে বাইরে বেরিয়েছিলেন আসিফ। তারপর বাড়ি ফিরেই আত্মঘাতী হন অভিনেতা। এখনও পর্যন্ত কোনও সুইসাইড নোটও উদ্ধার হয়নি। 

বলিউডের অতি পরিচিত মুখ আসিফ বসরা। ইতিমধ্যেই সুপারহিট ছবিতে তিনি নিজের বেস্টটাই দিয়েছেন। যেমন, যব উই মেট, ওয়ান্স আপঅন এ টাইম ইন মুম্বই, এক ভিলেন, কৃষ ৩, কাই পো ছে'র মতো ছবিতে অসাধারণ অভিনয় করেছেন আসিফ। সম্প্রতিওয়েব সিরিজ পাতাল লোক এবং ডিজনি প্লাস হটস্টারের হস্টেজের দু নম্বর সিজনে অভিনয় করে প্রশংসা পেয়েছেন আসিফ। শুধু ভারতীয় ছবিই নয়, ওয়ান নাইট উইথ দ্য কিং, কুইকস্যান্ড অ্যান্ড আউট সোর্সডের মতো বেশ কিছু বিদেশি প্রোজেক্টেও আসিফের অভিনয় ছাঁপ ফেলেছে ।