রেশমি দেশাই। মূলত হিন্দি সিরিয়ালের হাত ধরেই তার অভিনয়ে আসা। মাত্র ১৬ বছর বয়স থেকেই টিভি ধারাবাহিকে কাজ শুরু রেশমির। সম্প্রতি বিগ বসের ঘরে তাকে দেখা গেছে। আর বিগ বসের দৌলতে  বলি ইন্ডাস্ট্রিতে এখন পরিচিত মুখ রেশমি। 'বিগ বস ১৩' শুরু থেকেই সিদ্ধার্থ  শুক্লা ও রেশমি দেশাই এর সঙ্গে বহু কাদা ছোড়াছুড়ি দেখা গেছে। এমনকী বিগবসের ঘরে গিয়েই মডেল আরহান খানের সম্পর্কে জড়ান রেশমি দেশাই। আর সেখান থেকেই আরহানের সঙ্গে তার ঘনিষ্ঠতা সকলেরই নজর কাড়ে। এই বিগ বসই তাকে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে দিয়েছে।  সোশ্যাল মিডিয়াতেও পাল্লা দিয়ে বাড়ছে ফলোয়ার সংখ্যা।

আরও পড়ুন-'কালী' বলেই উত্যক্ত করত ভাই-বোনেরা , ইন্ডাস্ট্রিতে পা দিয়েও নোংরা কথা শুনতে হয়েছিল প্রিয়ঙ্কাকে...

বির্তক নিয়ে সর্বদাই তিনি ব্যস্ত। কখনও  নিজের ব্যাক্তিগত জীবন কখনও বিগবসের কন্ট্রোভার্সি-এই নিয়েই লাইমলাইটে থাকেন  রেশমি দেশাই। তবে এবার কোনও বিতর্ক নয়, সম্প্রতি নাচের ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন অভিনেত্রী।  দেখে নিন ভিডিওটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Dance is always a good idea 💃🏻🥰 #ForeverMood #Bollywood ❤️

A post shared by Rashami Desai (@imrashamidesai) on Jun 7, 2020 at 4:25am PDT

 

জনপ্রিয় হিন্দি গান 'কামারিয়া'র তালে নেচে মুগ্ধ করেছেন নেটিজেনদের। শরীরী ভঙ্গিমায় তার আদায় পাগল হয়েছে আট থেকে অষ্টাদশী। অরেঞ্জ রঙের লং স্কার্টে এবং সাদা ক্রপ টপে চোখ ফেরানো দায় হচ্ছিল লাস্যময়ীর থেকে। নিজের ইনস্টাগ্রামেই সেই নাচের ভিডিও পোস্ট করেছেন রেশমি। আর পোস্ট করা মাত্রই তা দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে। তার অনুরাগী থেকে সহকর্মীরা সকলেই তার নাচের প্রশংসা করেছেন। এই প্রথমবার নয়, এর আগেও 'লে যা লে যা রে' গানের রিমিক্স ভার্সনে নেচে ভাইরাল হয়েছিলেন রেশমি। কালো ব্যাকলেসে নেটদুনিয়ায় আগুন জ্বালিয়েছিলেন রেশমি।