Asianet News BanglaAsianet News Bangla

নিজের জীবনটাই শেষ করে দিতে চেয়েছিলেন বিগবস ফেরত রেশমি দেশাই, জানুন কেন

  • এবার নিজেকে নিয়ে মুখ খুললেন রেশমি দেশাই
  • ৪ বছর ধরে মন খারাপ ও মানসিক দ্বন্দ্বের মধ্য সময় কাটিয়েছেন অভিনেত্রী
  •  শ্যুটিং শেষে বাড়ি ফিরে নিজেকে ঘরের মধ্যে বন্ধ করে রাখতেন রেশমি
  • সেই সময়েই নিজের জীবনকে শেষ করতে চেয়েছিলেন অভিনেত্রী
Actress Rashami desai opens up on her own life
Author
Kolkata, First Published Mar 21, 2020, 2:45 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বয়স মাত্র ১৬ বছর। তখন থেকেই টিভি ধারাবাহিকে কাজ শুরু রেশমির।মূলত হিন্দি সিরিয়ালের হাত ধরেই অভিনয়ে আসা রেশমি দেশাই-এর। সম্প্রতি বিগ বসের ঘরে তাকে দেখা গেছে।'বিগ বস ১৩' শুরু থেকেই সিদ্ধার্থ  শুক্লা ও রেশমি দেশাই এর সঙ্গে বহু কাদা ছোড়াছুড়ি দেখা গেছে। এমনকী বিগবসের ঘরে গিয়েই মডেল আরহান খানের সম্পর্কে জড়ান রেশমি দেশাই। আর সেখান থেকেই আরহানের সঙ্গে তার ঘনিষ্ঠতা সকলেরই নজর কাড়ে। সম্প্রতি এক  সাক্ষাতকারে কাস্টিং কাউচ নিয়েও মুখ খুলেছিলেন রেশমি। অভিনয়ের আসার পরপরই কাস্টিং কাউচের  শিকার হয়েছিলেন টেলি তারকা।

আরও পড়ুন-নগ্ন অবস্থায় বয়ফ্রেন্ডকে নিয়ে ফোটোশ্যুট, নেটদুনিয়ায় ঝড় তুললেন পুনম...

এবার নিজেকে নিয়ে মুখ খুললেন রেশমি দেশাই। তিনি জানিয়েছেন, প্রায় ৪ বছর ধরে মন খারাপ ও মানসিক দ্বন্দ্বের মধ্য সময় কাটিয়েছেন অভিনেত্রী। সেই সময় কেরিয়ার ছিল মধ্যগগণে। কিন্তু তার মধ্যেও নিজের জীবনকে শেষ করে দিতে চেয়েছিলেন রেশমি। শুধু তাই নয়, শ্যুটিং শেষে বাড়ি ফিরে নিজেকে ঘরের মধ্যে বন্ধ করে রাখতেন অভিনেত্রী। আর সেই সময়েই নিজের জীবনকে শেষ করতে চেয়েছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন-করোনা আতঙ্কের মধ্য গোপনে বিয়ে সারলেন পরীমনি, জেনে নিন পাত্র কে...

টেলি অভিনেতা নান্দিশ সান্ধুর সঙ্গে সম্পর্কে জড়ানোর পরই বিয়ে করেন দুজনে। বিয়ের ২ বছর কাটতে না কাটতেই নান্দিশের সঙ্গে দূরত্ব বাড়তে শুরু করে। তারপর আবার বিচ্ছেদও হয়ে যায়। এমনকী নান্দিশের বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ করে  এবং শারীরিক হেনস্তার অভিযোগ করে বিচ্ছেদের মামলা দায়ের করেন রেশমি দেশাই। তারপর পরই   টেলি অভিনেতা সিদ্ধার্থ  শুক্লার সঙ্গে সম্পর্কে  জড়ান অভিনেত্রী। তারপর আবার বিগবসের ঘরে আরহানের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেত্রী।এমনকী এও জানা গেছে, রেশমির ফ্ল্যাটেও আরহানের পরিবার এসে থেকেছে কিন্তু তা টেরও পায়নি রেশমি। এছাড়াও বিগ বসের ঘর থেকে বেরিয়ে রেশমির জনপ্রিয়তাকে ব্যবহার করে আরহান নিজের আখের গোছাতে চাইছেন বলেও অভিযোগ ওঠে।  তারপর আরহান খানের সঙ্গেও বিচ্ছেদ হয়ে যায় রেশমির।


 

Follow Us:
Download App:
  • android
  • ios