সদ্যই লন্ডন থেকে ফিরেছেন অভিনেত্রী সোনম কাপুর এবং তার স্ত্রী আনন্দ আহুজা।  দুজনেই বিদেশ থেকে আসার পর স্বেচ্ছায় হোম আইসোলেশনে গিয়েছেন। কারণ বাড়ির মধ্যেই রয়েছেন অনেক বয়স্ক সদস্য। কোনরকম ঝুঁকি নিতে চান না অভিনেত্রী। এমনকী বিমানবন্দরে এসে শারীরিক পরীক্ষাও করিয়েছেন। এমনকী ঘর থেকেও বেরোচ্ছেন না সোনম।  এই ঘরের ভিতরেই তাদের খাবার দেওয়া হচ্ছে। বাড়ির সকলের সঙ্গেই দুরত্ব বজায় রেখেছেন তারা। এমনই চিত্র সোনমের অন্দরমহলে।

আরও পড়ুন-ভেজা চুলে এ যেন 'নীলপরী', খোলা বুকে নেটদুনিয়া কাঁপালেন ঋতুপর্ণা...

আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। । ইতিমধ্যেই বিশ্ব স্বাস্থ্য সংস্থা করোনাকে মহামারি বলে চিহ্নিত করেছে।  পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে সকলেই মরিয়া হয়ে উঠেছেন।  এহেন পরিস্থিতির মধ্যে সোনম যা করলেন তা দেখে অনেকেই ভ্রু কুচকেছেন। নিজের বাড়ির দোতলায় রয়েছেন অভিনেত্রী । আর একতলায় রয়েছেন শাশুড়ি। সেখান থেকেই শাশুড়ি প্রিয়া আহুজা বৌমার সঙ্গে দেখা করছেন। সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানেই দেখা গেছে এই চিত্র। দেখে নিন ভিডিওটি।

আরও পড়ুন-'সেফ হ্যান্ডস' চ্যালেঞ্জ নিতে গিয়ে ট্রোলড হলেন নুসরত, শোরগোল নেটদুনিয়ায়...

 

 

নিজেদের হোম আইসোলেশনে রাখার পর থেকেই বাড়ির সঙ্গে যোগাযোগ বন্ধ। এমনকী মুখোমুখি কথা বলা তো দূর, কোনওরকমে ঘরের জানালা খুলে উপর নীচে কথা বলছেন সোনম। অনেকেই মনে করছেন অভিনেত্রী হয়ে এমন আচরণ অস্বাভাবিক নয়। কিন্তু তাদের ধারণাটা এই পরিস্থিতিতে ঠিক নয়। বরং পরিবারের কথা ভেবেই তিনি এই ব্যবস্থা করেছেন। এমনকী তার এই ভিডিওটার অনেকেই প্রশংসা করেছেন।