সুশান্ত সিং রাজপুত। সকলকে হতবাক করে দিয়েছে অভিনেতার মৃত্যু। মৃত্যুর ২ দিন কেটে গেলেও তাকে নিয়ে ধোঁয়াশা কাটছে না। হাজারো জল্পনা যেন দানা বেঁধেই চলেছে।  মাত্র ৩৪ বছরে কেন এই সিদ্ধান্ত নিলেন সুশান্ত। সোশ্যাল মিডিয়ায় পোস্টের বন্যা বয়ে গেছে। সুশান্তকে নিয়ে এত পোস্ট দেখে আপত্তি জানিয়েছেন বলি অভিনেতা সইফ আলি খান। সম্প্রতি টেলি অভিনেত্রী অদিতি ভাটিয়া সুশান্তের একটি পুরোনো ভিডিও ক্লিপিং শেয়ার করেছেন। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সুশান্তের এই ভিডিও। দেখে নিন ভিডিওটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I wish they picked up your calls and spoke to you instead of posting on social media today... 💔

A post shared by Aditi Bhatia 🎭 (@aditi_bhatia4) on Jun 15, 2020 at 7:28pm PDT

 

ভিডিওতে সুশান্ত বলছেন,  'আমি খুব বোরিং একজন মানুষ।  আমি সবসময়েই কাজের কথা বলি। সত্যি কথা বলতে গেলে আমার মাত্র দুজনই বন্ধু রয়েছে। কারণ আমি বন্ধু বানাতে পারি  না কাউকে। তবে এমনও নয় আমি মানুষকে পছন্দ করি না। কিন্তু লোকেরা হয়তো আমার কথাতে ততটা আগ্রহী হয় না। প্রথমে মনে হয়, তিনি আমাকে পছন্দ করছেন কিন্তু পরে আমার কল রিসিভ করাও বন্ধ করে দেন।' সুশান্তের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে নজর কেড়েছে নেটিজেনদের।

আরও পড়ুন-পুলিশকে চাপ দিয়েছিলেন সলমন, জিয়া খানের মৃত্যুর গোপন রহস্য ফাঁস করলেন অভিনেত্রীর মা...

অভিনেত্রী অদিতি ভাটিয়াও জানিয়েছেন, সুশান্তের সঙ্গে যা কিছু ঘটেছে তা নিয়ে ভাবা যেন থামাতেই পারছি না। এই পৃথিবীটাই পুরো মিথ্যা। তারা কেউই পরিস্থিতিটা অনুভব করছে না। যখন কেউ ভাল কাজ করেন তিনি শুধু কাজটাকেই নয় বরং নিজেকে একজন ভাল ব্যক্তি এবং তিনি যে কাজটা করতে পারেন তার জন্যও সেটা পোস্ট করেন। কিন্তু মিডিয়া তারমতোন করে সেটাকে ভাইরাল করে। যখন কারোর কাছে পয়সা , ফ্রেম সব থাকে তখন মিডিয়া তার পিছনে ঘোরে। কিন্তু সুশান্তের মৃত্যু নিয়ে যেভাবে পোস্ট করা হচ্ছে এটা কোনওমতেই মেনে নিতে পারছেন না অভিনেত্রী অদিতি।