বছর শেষ মানেই বলিউডে বিয়ের মরশুম। প্রতি বছরই কোন না কোনও তারকা তাঁত পাকে বাধা পড়েন। এবার সেই তালিকাতেই নাম লেখাতে চলেছেন আদিত্য রায় কাপুর। বলিউডে এখন কান পাতলে এই খবরই প্রকাশ্যে উঠে আসে। চলতি বছর রেজিস্ট্রি সেরে ফেলবেন আদিত্য, আগামী বছর বিয়ে।

আরও পড়ুনঃ বিকিনি পরা ছবিকে ঘিরে ট্রোলড অনুষ্কা! দেখে নিন সেই সব ট্রোলড ছবি

বেশ কয়েকবছর ধরেই আদিত্য রায় কাপুর ও ডিভা ধাওয়ানের প্রেমের কাহিনি ছড়িয়েছে ভক্তদের মুখে মুখে। যদিও সে সম্পর্কের কথা তাঁরা কখনই প্রকাশ্যে স্বীকার করেননি। অথচ সর্বত্রই দুজনকে একই সঙ্গে দেখতে পাওয়া যায়। ফলেই তাঁদের মধ্যে সম্পর্কের উষ্ণতার খবর আর চাপা থাকে না।

আরও পড়ুনঃ পরিচালনায় আমির-কন্যা! চিনে নিন সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলা ইরা খানকে

কয়েকদিন আগেই করণ জোহারের একটি শো-তে এসে প্রকাশ্যেই আদিত্য জানিয়ে ছিলেন ডিভা তাঁর খুব ভালো বন্ধু। কিন্তু এর থেকে বেশিকিছুই বলেননি তিনি। এবার তাঁদের বিয়ের খবর ছড়িয়ে পড়ল বি টাউনে। বিখ্যাত মডেল ডিভা ধাওয়ানের সঙ্গে বিয়ে সারবেন তিনি আগামী বছর। সূত্রের খবর অনুযায়ী চলতি বছরেই হবে রেজিষ্ট্রি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Spring🌸Things

A post shared by Diva Dhawan (@diva.dhawan) on Apr 17, 2019 at 3:13am PDT

 

বর্তমানে আদিত্যের বলিউড কেরিয়ার খুব একটা পক্ষে যাচ্ছে না। একের পর এক ছবি সাফল্যের মুখ দেখছে না সেভাবে। একসময় এই নায়কের সঙ্গে শ্রদ্ধা কাপুরের নাম জড়িয়েছিল। কিন্তু তা বেশিদিন স্থির হয়নি। তবে কবে বিয়ে তা খোলসা করে না বললেও তিনি যে এখন ডিভাতেই মোজে তা আর বলার অপেক্ষা রাখে না।