সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলি অভিনেতা শাহিদ কাপুরের হোম কোয়ারেন্টাইনের ছবি।

আরও পড়ুুন-'এই জিনিসটি ছাড়া বাঁচতে পারবে না নিক', বেডরুমের গোপন তথ্য ফাঁস প্রিয়ঙ্কার...

ঘরে বসে আ্রর যেন সময় কাটছে না। তাই একদিনের শেফ হলেন শাহিদ। বিয়ের ৫ বছর কেটে যাওয়ার পর জীবনে প্রথমবার নিজের হাতে রান্নাঘরের দায়িত্ব নিয়ে বানিয়ে ফেললেন পাস্তা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় তার ছবিও শেয়ার করেছেন মীরা রাজপুত। বরের হাতে রান্না করা পাস্তার ছবি দিয়ে ক্ষান্ত হননি স্ত্রী মীরা। তিনি ক্যাপশনে জানিয়েছেন, 'এই ৫ বছরে জীবনে প্রথমবারের জন্য রান্না করেছে শাহিদ, আমি জীবনে যত পাস্তা খেয়েছি এটাই সবথেকে বেস্ট পাস্তা।'

আরও পড়ুন-রাতে ঘুমানোর আগে কি করেন করিনা, 'সিক্রেট' ফাঁস করলেন সইফ নিজেই...

বরের হাতের তৈরী পাস্তা খেয়ে রীতিমতো উচ্ছ্বসিত মীরা। বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। ২০১৫ সালে নিজের চাইতে বেশ অনেকটাই ছোট মীরাকে বিয়ে করেন শাহিদ। বিয়ের পাঁচ বছরের মাথায় দুই সন্তানের বাবা -মা হয়েছেন শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। বরাবরই নিজের ব্যক্তিগত জীবনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গ শেয়ার করে লাইমলাইটে থাকেন বলিপাড়ার এই হট দম্পতি।