Asianet News BanglaAsianet News Bangla

সন্তানের জন্মের পর কি পর্দা থেকে ব্রেক নেবেন আলিয়া? দেখুন কি উত্তর দিলেন রণবীর কপুর

বিয়ের দুমাস পরেই মাতৃত্বের খবর ঘোষণা করে রীতিমত তাক লাগিয়ে দিয়েছেন আলিয়া। সম্প্রতি রণবীর কাপুর কে জিগেস করা হয় সন্তান জন্মের পর কি ছবি থেকে কিছু সময়ের জন্য ব্রেক নেবেন আলিয়া? সে প্রসঙ্গে কি উত্তর দিলেন রণবীর?চলুন জেনে নি।

After giving birth to her first child will alia take a break from movie see what answer ranbir has given anbad
Author
Kolkata, First Published Jul 10, 2022, 1:06 PM IST

ই মুহূর্তে  বলিউডের সবচেয়ে চর্চিত দম্পতি রণবীর কাপুর এবং আলিয়া ভাট শীঘ্রই বাবা-মা হতে চলেছেন। যে দম্পতি এই বছরের শুরুতে গাঁটছড়া বেঁধেছেন তাঁরা গত মাসে তাঁদের সন্তান আসার খবর সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন। তাঁদের বাবা-মা হতে চলার খবরে অত্যন্ত উচ্ছসিত ভক্তরা। লন্ডনে আলিয়া তাঁর হলিউড ডেবিউ হার্ট অফ স্টোন-এর শুটিংয়ে ব্যস্ত ছিলেন এতদিন।আলিয়া, শনিবার রাতে দেশে ফিরেছেন। স্বামী রণবীর বিমানবন্দর থেকে তাঁকে নিতে গিয়েছিলেন এবং এতদিন পর রণবীরকে দেখতে পেয়ে আনন্দে আত্মহারা আলিয়া 'বেবি' বলে খুশিতে চেঁচিয়ে ওঠেন,এবং ভক্তরা তাঁদের এই রোম্যান্টিক কেমিস্ট্রি দেখে এই কাপলের প্রেমে পড়া থামাতে পারেননি।

বিয়ের দুমাস পরেই সোশ্যাল মিডিয়ায় নিজের মাতৃত্বের কথা ঘোষণা করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন আলিয়া।একটি ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী, যেখানে দেখা গেছে বেডে শুয়ে আলিয়া তাকিয়ে রয়েছেন তাঁর পাশে থাকা ইউএসজি মনিটরের দিকেই এবং আলীয়ার পাশে বসে থাকা রণবীরেরও চোখ সেই স্ক্রিনের দিকে।ক্যাপশনে লেখেন 'আমাদের সন্তান শীঘ্রই আসছে।' এই পোস্টের পরেই রীতিমত হইচই শুরু হয়ে যায় ভক্তদের মধ্যে, বলিউড ইন্ডাস্ট্রির অনুষ্কা থেকে করণ জোহর প্রত্যেকেই 'রালিয়া'-কে শুভেচছা বার্তায় ভরিয়ে দেয়, বাদ জসিনি ভক্তরাও, উচ্ছসিত রণবীর-আলিয়া ফ্যানেরাও কমেন্টে অসংখ্য শুভেচ্ছা ভালোবাসা জানিয়েছেন।

After giving birth to her first child will alia take a break from movie see what answer ranbir has given anbad

রণবীর যিনি বর্তমানে তাঁর আসন্ন চলচ্চিত্র শামশেরার প্রচার করছেন তাঁর একটি মিডিয়া ইন্টারভিউতে তিনি জীবনের এই নতুন পর্যায়ে পা রাখার বিষয়ে তাঁর হৃদয়ের কথা বলেছিলেন। শামশেরা প্রকাশ করেছেন যে তিনি চান না যে তার স্ত্রী আলিয়া ভাট সন্তানের জন্মের পর 'তার স্বপ্নকে বলিদান' করুক। এছাড়াও ব্রহ্মাস্ত্র অভিনেতা বলেছেন যে আলিয়া এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেশ দারুন দারুন একের পর এক কাজ করছেন এবং তিনি চান না যে তাঁর একটি সন্তান আসছে বলে তিনি তাঁর স্বপ্নকে বিসর্জন দেন। তিনি বলেছিলেন যে দুজনে একটি ভারসাম্যপূর্ণ জীবনের পরিকল্পনা করবেন যেখানে তাঁরা তাঁদের ব্যক্তিগত পাশাপাশি পেশাদার জীবন উপভোগ করতে পারবেন। 

After giving birth to her first child will alia take a break from movie see what answer ranbir has given anbad

রণবীর আরও প্রকাশ করেছেন যে তিনি এবং আলিয়া, বাবা-মা ও অভিনেতা হিসেবে সমান ভাবে দায়িত্ব পালন করতে চান।  কাজের প্রসঙ্গে আসা যাক,আলিয়াকে তাঁর স্বামী রণবীরের সঙ্গে অয়ন মুখার্জি পরিচালিত ছবি ব্রহ্মাস্ত্রে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যাবে প্রথমবার। এরপর আবার রণবীরকে দেখা যাবে শামশেরাতে যা মুক্তি পাবে এই বছরের ২২ জুলাই, এ।

আরও পড়ুন,রেড-হট বিকিনি তে সোশ্যাল মিডিয়া গরম করে তুলেছেন এই পাঁচ বলি-অভিনেত্রী

আরও পড়ুন,স্বয়ং আল্লু অর্জুন শুভেচ্ছা জানালেন কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছেলে কে!

Follow Us:
Download App:
  • android
  • ios