করোনা নিয়ে ভয়াবহ পরিস্থিতি গোটা বিশ্বে। লকডাউনের জেরে সকলেই গৃহবন্দি। ছোট্ট আরাধ্যাও গোটা পরিবারের সঙ্গে ঘরবন্দি হয়ে রয়েছেন। পরিস্থিতি ক্রমশ জটিল থেকে জটিলতর হচ্ছে। এহেন পরিস্থিতিতে হাতে রং পেন্সিল ধরলেন জুনিয়র বচ্চন কন্যা আরাধ্যা।  ছবি এঁকে গোটা পরিস্থিতি তিনি তুলে ধরেছেন সকলের সামনে। এই লকডাউনের মধ্যে যারা নিজেদের জীবন বিপন্ন করে পরিষেবা দিয়ে যাচ্ছে তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ছোট্ট আরাধ্যা।

আরও পড়ুন-কোটি কোটি টাকার লোভেই কি অনিল আম্বানির সঙ্গে ভিড়েছিলেন ঐশ্বর্য, খোলসা করলেন নিজেই...

আরও পড়ুন-মা হলেন টলি অভিনেত্রী কোয়েল, সাতসকালেই খুশির খবর টলিউডে...

 

ছবিটি ঐশ্বর্য নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। তাতে ক্যাপশনে লিখেছেন, 'আমার প্রিয়তম আরাধ্যার কৃতজ্ঞতা ও ভালবাসা'। ছবিটিতে দেখা যাচ্ছে বাবা অভিষেক বচ্চন এবং মা ঐশ্বর্য রাই বচ্চনের হাত ধরে গোলাপি রঙের পোশাক পরে দাঁড়িয়ে রয়েছেন আরাধ্যা। দেখে নিন ছবিটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

✨❤️🌟🇮🇳🌏🌸🥰my darling Aaradhya’s Gratitude and Love ❤️✨🙏

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on May 3, 2020 at 11:39am PDT

 

আরাধ্যার আঁকা ছবিটি দাদু অমিতাভ বচ্চনও শেয়ার করেছেন। এবং তিনি জানিয়েছেন ছোট্ট ৮ বছরের আরাধ্যাও এই কঠিন সময়ের গুরুত্ব বুঝতে পেরেছে। আর সেই গুরুত্ব বুঝে সকলকে ধন্যবাদও জানিয়ে আরাধ্যা। ছবিটি ভীষণই অর্থপূর্ণ এবং সুন্দর। আরাধ্যা বাড়িতেই নিজের পরিবারের সঙ্গে রয়েছে।  সকলকে সুস্থ রাখতে সমাজকে ভাল রাখতে যারা প্রতিনিয়ত কাজ করতে চলেছে তাদের সকলকে ধন্যবাদ জানিয়েছে সে। শুধু তাই নয়, জোর হাত করে প্রণামও করেছে ছবির মাধ্যমে।

 

 

ছবিটিতে নিরাপদে থাকুন-বাড়িতে থাকুন, সকলকে ধন্যবাদ এই শব্দগুলি আরাধ্যা তার ছবিতে ফুটিয়ে তুলেছে। এর পাশাপাশি ডাক্তার , নার্স, শিক্ষক, সাংবাদিক, পুলিশ, সশস্ত্র  বাহিনীর কর্মী সবাইকে এঁকেছেন। এবং ডানদিকের কোণায় ছোট্ট করে নিজের নামটিও স্বাক্ষর করতে ভোলেননি ছোট্ট আরাধ্যা।