অজয় দেবগন মানেই এখন বক্স অফিসে ঝড়। একের পর এক সুপার হিট ছবি উপহার দিয়ে বর্তমানে অজয় দেবগন ভাইরাল ভক্ত মহলে। সম্প্রতি সামনে এসেছে বড় খবর, প্রযোজনার পাশাপাশি এবার পরিচালনাতেও ঝড় তুলতে চলেছে অজয় দেবগন। পর্দার সামনে থাকবেন অমিতাভ বচ্চন। একসঙ্গে অভিনয় করার পাশাপাশি প্রযোজনা ও পরিচালনাতেও এই ছবিতে অজয় কে পাবেন দর্শকেরা।

 

ছবির নাম মেডে। সম্প্রতি এই খবর ছড়িয়ে পড়েছে নেট পাড়ায়। ছবিতে পাইলটের ভূমিকায় দেখা যাবে অজয় দেবগন কে। শীঘ্রই শুরু হবে ছবির শুটিং। চলতি বছর ডিসেম্বর মাসে ফাইনাল রয়েছে সিডিউল। অমিতা অজয়ের ডেট হয়ে গিয়েছে বুক। এখানেই শেষ নয়, অজয় বৃহস্পতি এখন তুঙ্গে।

 

 

সম্প্রতি শেষ হতে চলেছে অজয় দেবগনের সঙ্গে স্টারের চুক্তি। ময়দান ছবি শুটিং শেষ হতেই ফ্রি হয়ে যাবেন অজয় দেবগন। আর সেই দিকেই তাকিয়ে এখন অপেক্ষায় দিন গুনছেন বাকি ওটিটি সংস্থা। অজয় ফ্রি হতেই তাকে চুক্তিবদ্ধ করার পরিকল্পনা করেছে আমাজন প্রাইম। পরপর 5 ছবির জন্য চুক্তি স্বাক্ষর হতে পারে। এর জন্য মোটা টাকা পারিশ্রমিক দিতে রাজি এই সংস্থা। পড়তে এখন অজয় দেবগন মানে লক্ষ্মী আগমন। শেষ ছবি তানাজি গড়ে তুলেছিল আড়াইশো কোটি টাকা। ফলে এখন অজয়ের বাজার দর হুহু করে বেড়ে চলেছে ডিজিটাল প্ল্যাটফর্মেও।