করোনা আতঙ্কে সকল তারকাই এখন গৃহবন্দি। সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। আর এই লকডাউনের মধ্যে হু হু ছুটছে গাড়ি। হ্যাঁ এমনটাই সত্যি। লকডাউন  চলাচালীন এই পরিস্থিতির মধ্যেই নিজে গাড়ি চালিয়ে স্ত্রী টুইঙ্কেলকে নিয়ে হাসপাতালে ছুটলেন অক্ষয়। আর এই খবর প্রকাশ্যে আসা মাত্রই নেটদুনিয়ায় হৈ চৈ শুরু হয়েছে। 

আরও পড়ুন-লকডাউনে লিভ-ইন করছেন রণবীর আলিয়া, জোর জল্পনা নেটদুনিয়ায়...

সম্প্রতি এই খবর শোনা মাত্রই বলিউড তথা সমস্ত ফ্যানেরাই রীতিমতো উদ্বিগ্ন। কী হল অভিনেত্রীর , এই প্রশ্নই এখন সকলের মুখে মুখে। দেশজুড়ে করোনার প্রকোপ যে হারে বাড়ছে তাতে সকলেই চিন্তিত। আর এর মধ্যেই হাসপাতালে গেলেন টুইঙ্কল। নিজের ইনস্টাগ্রামে অবশেষে এত প্রশ্নের উত্তর নিজেই দিলে অভিনেত্রী। দেখে নিন ভিডিওটি।

 

 

আরও পড়ুন-স্যুইমওয়েরে যেন জলপরী, মোনালিসার ছবিতে চোখ কপালে আট থেকে আশির...

ভিডিওবার্তায় টুইঙ্কল স্পষ্ট করে জানিয়েছেন,' করোনা হয়নি তার। তার পা ভেঙে গেছে। আর তা ড্রেসিং করাতেই এই হাসপাতাল যাত্রা তার। তবে কবে বা কীভাবে ভাঙল তা নিয়ে মুখ  খোলেননি অভিনেত্রী।' একদিকে করোনা আতঙ্ক, তার উপর টুইঙ্কেলের এই দুর্ঘটনার খবরে সমস্ত ফ্যানেরায় চিন্তিত। উল্লেখ্য, দেশজুড়ে করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ কোটি টাকা দিয়েছেন অক্ষয় কুমার। স্বামী অক্ষয়ের এহেন পদক্ষেপে গর্বিত টুইঙ্কেল।

আরও পড়ুন-আন্তর্জাতিক বিমান না উড়িয়েও করোনায় আক্রান্ত চলাক, কোথা থেকে হল সংক্রমণ......

আরও পড়ুন-করোনা ভাইরাস ঠেকাতে জীবানুমুক্ত রাখুন আপনার স্মার্টফোন, জেনে নিন সহজ উপায়......

আরও পড়ুন-এদেশেও এবার করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের দেখাভালে রোবট, পথ দেখাল তামিলনাড়ু......