বলিউডের সুপারস্টার অক্ষয় কুমার এখন  একের পর এক ছবির কাজ নিয়ে ব্যস্ত। স্বামী বলছিল-এই মুক্তি পেতে থাকে এই সুপারস্টার এর ছবি। তাই কাজে ব্যস্ত থাকি তুঙ্গে। সিডিউল থেকে শুরু করে কমেন্টে নজর রাখতে হয় অক্ষয়কে। বরাবরই ভীষণ রকম ভাবে পাংচুয়াল অক্ষয়। তাই ফোন থাকাটা খুব জরুরি।

আরও পড়ুন- এই ১০ ভুলেই নষ্ট হয়ে গিয়েছিল ঐশ্বর্যর 'Golden' কেরিয়ার, কীভাবে শুধরেছিলেন নিজের ভুল

কিনতেসেই অভিনেতাই ফোনে চার্জ দিতে পারছেন না। যার ফলে পড়তে হয়েছে বেজায় সমস্যায়। কেন কি এমন ঘটলো যার জন্য অক্ষয় ফোনে চার্ দিতে পারছেন না, বিশ্বের শিনে ভক্ত মহলে উদ্বেগ হওয়াটাই স্বাভাবিক। আর তাই কোন রকম রহস্য বজায় না রেখে অক্ষয় শশুর জিৎ ছবি শেয়ার করে দিলেন তার সোশ্যাল মিডিয়ার পাতায়। আর সেই ছবি দেখা মাত্রে চমকে উঠলেন সকলে। একি কাণ্ড। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

 

চার্জিং পয়েন্ট এর ভিতরে রয়েছে আস্তো বসে এক বড় গিরগিটি। একদিক থেকে বেরিয়েছে তার মুখের সামনের অংশটা। এই অবস্থায় ফোনে চার্জ দিলে কোন ভাবে ইলেকট্রিক শক খেতে পারে এই ক্ষুদে প্রাণী। তাই সেই প্লাস পয়েন্ট আর ব্যবহারই করছে না এখনো অক্ষয়। নাকের পাশে ভাঙ্গা অংশ দিয়ে বেরিয়ে থাকা মুখটা দেখা মাত্রই ভাইরাল হয়ে উঠল অক্ষয় কুমারের পোস্ট। পাশাপাশি খুশী হল কারন ঠিক কেন ফোনে চার্জ দেওয়া সম্ভব হচ্ছে না সুপারস্টার-এর পক্ষে।