বোন এবং তার দুই সন্তানের জন্য প্রাইভেট ফ্লাইটের ব্যবস্থা করেছেন অক্ষয় কুমার। এমনই খবরে ছেয়ে গিয়েছিল খবরের শিরোনাম। অভিনেতার চোখে পড়তেই ক্ষোভ উগরে দিলেন তিনি। গোটা খবরটাই মিথ্যে বলে দাবি করেছেন অক্ষয়। নিজের বোন অলকা ভাটিয়ার এবং তার সন্তানের জন্য কোনও চার্টার ফ্লাইটের ব্যবস্থা করেননি তিনি। ট্যুইটারে তিনি সেই ভুয়ো খবরটি শেয়ার করে লিখেছেন, এর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন। 

আরও পড়ুনঃপ্রশ্ন করতেই বিস্ফোরক ঐশ্বর্য, সলমনকে নিয়ে সেই শেষ মন্তব্য ছিল বচ্চন বধূর

অভিনেতা ট্যুইটে লেখেন, "আমার চার্টার ফ্লাইট বুক করা খবরটি সম্পূর্ণ ভুয়ো। আমি আমার বোন এবং তার সন্তানের জন্য কোনও ফ্লাইটের ব্যবস্থা করিনি। ওরা লকডাউনের পর থেকে কোথাও যাতায়াত করেনি। আর তার উপর আমার বোনের কেবল একটি মাত্র সন্তান আছে। আমি এই খবরের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব। শুরু থেকে শেষ পর্যন্ত এমন ভুয়ো ছড়াবার সাহস কীকরে হয়।" 

আরও পড়ুনঃঐশ্বর্য ছাড়াও একাধিক অভিনেত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল সলমনের, বিস্ফোরক মন্তব্য বিবেকের

 

ভুয়ো খবরটি অনুযায়ী, অক্ষয় নাকি একটি গোটা প্যাসেঞ্জার ফ্লাইট চার্টার ফ্লাইট হিসেবে বুক করেছিলেন। অক্ষয়ের দিদি যেহেতু মুম্বইতে থাকেন না, তার জন্য অভিনেতা ব্যবস্থা করেছিলেন এই ফ্লাইটের। মুম্বইতে আটকে গিয়েছিলেন লকডাউনের শুরু হওয়ার ঠিক আগেই। তারপর আর ফেরার সুযোগ হয়নি। তিনি দিল্লিতে থাকেন, মুম্বই থেকে দিল্লির এই চার্টার ফ্লাইটে দুই সন্তানকে নিয়ে ফেরার কথা তার। এই পুরো খবরটিই মিথ্যে। নিজের বোন এবং পরিবারকে নিয়ে সম্পূর্ণ সেল্ফ আইসোলেশন আছেন অভিনেতা।