সম্প্রতি প্রকাশ্যে এসেছে ২০১৯-এর সবচেয়ে ধনী সেলেবদের তালিকা একশো জনের নামের তালিকায় এক নম্বরে  উঠে এসেছে ক্রিকেট তারকা বিরাট কোহলি। এর ঠিক পরেই দ্বিতীয় স্থানে রয়েছে, অক্ষয় কুমার। তৃতীয় স্থানে রয়েছে সলমন খানের নাম। অমিতাভ বচ্চনও পিছিয়ে নেই সেই তালিকায়। চতুর্থ স্থানে রয়েছেন তিনি। পঞ্চম স্থানে রয়েছে মহেন্দ্র সিং ধোনি।

আরও পড়ুন-চুম্বনে মত্ত মাহিরা-পারস, বিগবসের ঘর থেকে ভাইরাল হল ভিডিও...

ফোর্বসের যে তালিকা প্রকাশিত হয়েছে তার সবথেকে বড় চমক হল বলি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং আলিয়া ভাট রয়েছে সেই তালিকায়। অষ্টম স্থানে রয়েছে আলিয়া ভাট । ২০১৯ সালে তার মোট আয় ৫৯.২১ কোটি টাকা। এবং দীপিকা পাড়ুকোন রয়েছেন দশম স্থানে। চলতি বছরে তার আয় ৪৮ কোটি টাকা। এছাড়াও ষষ্ঠ স্থানে রয়েছেন শাহরুখ খান। যার মোট আ ১২৪.৩৮ কোটি টাকা। এবং সপ্তম স্থানে রয়েছেন রণবীর সিং। নবম স্থানে রয়েছেন সচিন।দ্বাদশ স্থানে রয়েছেন অজয় দেবগণ। ত্রয়োদশ স্থানে রয়েছেন রজনীকান্ত। চতুর্দশ স্থান রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। পঞ্চদশ স্থানে রয়েছে আমির খান। ষোড়শ স্থানে রয়েছেন এ আর রহমান। এবং অষ্টাদশ স্থানে রয়েছেন হৃত্বিক রোশন।

আরও পড়ুুন-'আমার সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিল আরহান', বিস্ফোরক মন্তব্য প্রাক্তনের...

ফোর্বস-এর ওয়েবসাইটে থেকে জানানো হয়েছে, শুধুমাত্র ২০১৯ সালে সেলেবদের আয়ের ভিত্তিতে এই তালিকা তৈরি করা হয়নি। তারকাদের জনপ্রিয়তার কথা মাথায় রেখেও এই লিস্ট তৈরি করা হয়েছে। তবে শুধু ফিল্ম তারকারাই নয়, জনপ্রিয় টিভি তারকারা রয়েছে সেই তালিকায়। ৫৩ নম্বরে রয়েছে কপিল শর্মার নাম। এবং ৭৯ স্থানে রয়েছে দিব্যাঙ্কা ত্রিপাঠীর নাম এবং ভারতী সিং রয়েছেন ৮২ নম্বরে।এবং ৯২ স্থানে রয়েছে করণ কুন্দ্রা।