একদিকে চলছে বিয়ের তোরজোড়। আর এর মধ্যেই ফাঁস হয়ে গেল আলিয়া-রণবীরের চুম্বনের দৃশ্য।  সম্প্রতি একটি ছবির প্রিমিয়ারে গিয়েছিলেন আলিয়া । আর সেখানেই ফাঁস হয়ে গেল তাদের ঘনিষ্ঠ দৃশ্য। যদিও ছবির প্রিমিয়ারে দেখা যায়নি অভিনেতা রণবীরকে। এখন ভাবছেন তো তাহলে কীভাবে সম্ভব। বিষয়টি একটু খোলসা করে বলা যাক। প্রিমিয়ার থেকে বেরোনোর সময় মা সোনি রাজদান ও দিদি শাহিন ভাটের সঙ্গে পোজ দিয়েছেন আলিয়া। আর সেখানেই ঘটেছে বিপত্তি।

আরও পড়ুন-'হ্যান্ডশেক নয় করোনা থেকে নিজেকে বাঁচাতে নমস্কার করুন', বার্তা সলমনের...

 

 

আরও পড়ুন-সফরে করোনা আতঙ্ক, মুখে মাস্ক পড়ে ইউরোপ পাড়ি প্রভাসের...

আলিয়ার ফোনের ওয়ালপেপারেই ফুটে উঠেছে তাদের চুম্বন দৃশ্য।  ক্যামেরার ফ্ল্যাশ ওই ছবিকে যেন আরও ফুটিয়ে তুলেছেন। অন্তরঙ্গ মুহূর্তের ছবি ক্যামেরার ওয়ালপেপারে ফুটে উঠেছে। ছবিটিতে গোলাপি লেহেঙ্গা দেখা গেছে আলিয়াকে। রণবীরের পরণে ছিল নীল স্যুট। সম্প্রতি এটি আরমান জৈনের রিসেপশনে তারা পরেছিলেন। আর সেই রিসেপশনেই হবু বউ-এর সঙ্গে অন্তরঙ্গতায় মেতেছিলেন রণবীর। যদিও আলিয়া আঙুল দিয়ে আড়াল করার চেষ্টা করলেও তা স্পষ্টই বোঝা গেছে। দেখে নিন ছবি।

আরও পড়ুন-অবশেষে বিয়ের পিঁড়িতে বাহুবলীর দেবসেনা , চিনে নিন পাত্র কে...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

She wallpaper 💏❤💫❣😻 aww cute😘@aliaabhatt Follow me @ranbir_aliaa 😍💖 #ranbir_aliaa #RanbirKapoor #aliaabhatt picture 🙈😍🌍 😘❤ Lovebirds . @aliaabhatt #ranbirkapoor #aliabhatt #ranlia . #RanLia 😘 #ranbir_aliaa #aliaabhatt #RanbirKapoor • 👉👉PLEASE DOUBLE TAP FOR THIS MOMENT❤❤❤❤👈👈 Please Like and Follow Me Guys🙏🙏🙏🙏🙏🙏 Id _ @ranbir_aliaa Id _ @ranbir_aliaa Id _ @ranbir_aliaa Id _ @ranbir_aliaa • #aedilhaimushkil #filmfareawards2019 #padmaavat #sanju #gullyboy #kalank #brahmastra #ranbir_aliaa #RanbirAlia #RanDeep #RanLia #ranbirdeepika #ranbirkapoor #aliabhatt #deepikapadukone #priyankachopra #kareenakapoor #ranveersingh #katrinakaif #shraddhakapoor #sonamkapoor #anushkasharma • @neetu54 @riddhimakapoorsahniofficial @aliaabhatt

A post shared by RANBIR❤ALIAA 🔵 (@ranbir_aliaa) on Mar 4, 2020 at 7:53pm PST


আবারও রাজকীয় বিয়ের সাক্ষী হতে চলেছে বলিউড। বহুদিন ধরেই এই অপেক্ষায় রয়েছে বি-টাউন। কবে তারা গাটছড়া বাঁধবেন এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে। বলিউডের লাভবার্ডস হিসেবেই তারা পরিচিত। আলিয়া ভাট এবং রণবীর কাপুর। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল ২০২০ সালেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এই কাপল।  ম্যাগাজিন সূত্রে জানা গেছে,  চলতি বছরের ডিসেম্বর মাসেই নাকি তারা বিবাহবন্ধনে আবদ্ধ  হতে চলেছেন।  অয়ন মুখোপাধ্যায় পরিচালিত আপকামিং ছবি 'ব্রহ্মাস্ত্র' মুক্তির কিছুদিনের পরই বসতে চলেছে তাদের রাজকীয় বিয়ের আসর।