সেলেব মানেই প্রতি মুহূর্তে সার্ভে লেন্সের আওতায়। প্রতিটা মুহূর্তেই হয়ে থাকেন তাঁরা ফ্রেমবন্দী। সম্প্রতি রণবীর কাপুরের বাড়িতে বসেছিল এক এলাহি পার্টি। রণবীরের দিদি ঋদ্ধিমা কাপুরের জন্ম দিন উপলক্ষ্যে আবারও এক ছাদের তলায় হয়েছিল কাপুর পরিবার। সেখানেই উপস্থিত ছিলেন আলিয়া ভাট। পরণে ছিল যে পোশাকটি ভাইরাল তা মুহূর্তে নজর কাড়ল পাপরাৎজিদের। 

আরও পড়ুনঃ ডেটিং থেকে লিভইন, পাকিস্তানের ক্রিকেটরের সঙ্গে গোপন সম্পর্কের ঝড়ে সুস্মিতার

 

 

২০১৮ সালে এই একই পোশাকে দেখা গিয়েছিল আলিয়াকে। সেই পোশাকই আবার কেন পরলেন আলিয়া! তবে কী খুব পছন্দের তাঁর। না কেবল আলিয়ারই নয়। পোশাকটি পছন্দ হয়েছে মালাইকা ও শ্রদ্ধা কাপুরেরও। তাঁদেরও এই একই পোশাক পরে দেখা গিয়েছে। পোশাকটির দাম হল ৬২ হাজার টাকা। সম্প্রতি রণবীরের বাড়ির বার্থডে পার্টির জন্য দুবছর আগে কেনা পোশাকটাই বেছে নিলেন আলিয়া। 

 

 

মুহূর্তে ভাইরাল হয়ে যায় আলিয়ার এই পোশাকের ছবি। পাশাপাশি উঠে আসে মালাইকা ও শ্রদ্ধা কাপুরের ছবিও। সাধারণত বলিউডে সেলেবদের এই পোশাকে খুব একটা দেখা যায় না। তাই কোনও পোশাক যদি কোনও স্টার রিপিট করেন, তবে মুহূর্তে তা সকলের নজর কাড়ে। এবারও ঠিক একই পরিস্থিতির শিকার হলেন আলিয়া ভাট। তাঁর লুক মুহূর্তে ভাইরাল হয়ে উঠেল নেট দুনিয়ায়। তাঁর লুক মুহূর্তে ভাইরাল হয়ে উঠেল নেট দুনিয়ায়।