নেটপাড়ায় এখন ভাইরাল আলিয়া ভাট। তাঁর প্রতিটা পদক্ষেপই নেটদুনিয়ার কড়া নজরে। তিনি কখন, কার সঙ্গে কী করছেন, সবটাই এখন চর্চার বিষয়, এমনিতেই স্টারকিড, তারওপর মহেশ, কন্যা। যার ফলে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই এক কথায় ফুঁসছে নেটদুনিয়া। কখনও সমালোচনার মূলে তাঁর সম্পর্ক, কখনও আবার বাবা। যার কোপে পড়েছে সড়ক ২ ছবি। এবার নেটদুনিয়ায় ভাইরাল আলিয়ার শেয়ার করা ভিডিও। 

আরও পড়ুনঃ দিশার সঙ্গে সম্পর্ক থেকে সঙ্গম, ভক্তের প্রশ্নে সাফ উত্তর দিলেন টাইগার শ্রফ

স্বজন পোষণ বা নেপোটিজম, দুই নিয়েই একাধিক ঝড় ওঠে নেট পাড়ায়। নেপোটিজম নিয়ে তো ঝড়ের কবলে পড়েইছেন, এবার উঠল স্বজনপোষণ নিয়ে কথা। সম্প্রতি পরিচালক আয়ান মুখ্যোপাধ্যায়ের জন্মদিনে একটি পুরোনো ভিডিও শেয়ার করেছেন আলিয়া ভাট। সেখানেই দেখা যাচ্ছে আয়ানের সঙ্গে তিনি হাত ধরে জলে ঝাঁপ দিচ্ছে। বর্তমানে তিনি আয়ানের সঙ্গে জুটি বেঁধেছেন ব্রহ্মাস্ত্র ছবিতে।

 

 

আয়ানকে নিয়ে শেয়ার করা এই ভি়ডিও পড়ল ট্রোলের মুখে। প্রেমিক স্টারকিড রণবীর, বাবা মহেশ ভাট, করণের প্রিয় পাত্রী, কাপুর পরিবারের বহু পুত্রবধূ, সবদিক থেকেই যেন আলিয়া ভাট তোপের মুখে পড়েছেন। যার জেরে একাধিকবার বয়কটের ডাক উঠছে তাঁর ছবি ঘিরে। এক সময় ব্রহ্মাস্ত্র, সড়ক ২ ছিল ভক্তদের বহু প্রতিক্ষিত ছবি, আজ তা বয়কটের ডাক উঠেছে নেট পাড়ায়। এখন দেখার আগামী সপ্তাহে মুক্তিপ্রপ্ত ছবি সড়ক ২ ভক্তের দরবারে কতটা জায়গা করে নেয়।