Asianet News BanglaAsianet News Bangla

Viral Alia Bhatt: করিনাকে হুবহু কপি পেস্ট, কতটা দর্শক মন জিততে পারলেন পু-লুকে আলিয়া, দেখুন ভিডিও

কাভি খুশি কাভি গাম (Kabhi Khushi Kabhi Gam), কুড়ি বছর আগে এই ছবি বলিউডে ঝড় তুলেছিল। একের পর এক সেলিব্রিটিদের উপস্থিতিতে ছবির বক্স অফিস (Box Office) রেকর্ড উঠে গিয়েছিল তুঙ্গে।

alia bhatt try to copy kareena kapoor how much she grab attention bjc
Author
Kolkata, First Published Dec 13, 2021, 4:05 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কাভি খুশি কাভি গাম (Kabhi Khushi Kabhi Gam), কুড়ি বছর আগে এই ছবি বলিউডে ঝড় তুলেছিল। একের পর এক সেলিব্রিটিদের উপস্থিতিতে ছবির বক্স অফিস (Box Office) রেকর্ড উঠে গিয়েছিল তুঙ্গে। প্রতিটা পদে পদে এই গল্পের সঙ্গে জড়িয়ে থাকা এক পারিবারিক গল্প, পাশাপাশি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)  জয়া বচ্চন (Jaya Bachchan) , থেকে শুরু করে কারিনা কাপুর হৃত্বিক রোশন (Hrithik Roshan) কেমিস্ট্রি, তার ওপর আবার শাহরুখ (Shah Rukh Khan) কাজল জুটি। যার ফলে বললেই চলে যে এই ছবি প্রতিটা দিক থেকে দর্শক মনে জায়গা করে নেওয়ার জন্য ছিল প্রস্তুত। আর হয়েছিল তাই।

 

 

কুড়ি বছর পেরিয়েও এই ছবি দর্শক মনে তরতাজা। আর সেই ছবি সেলিব্রেশনে এবার শুভেচ্ছা জানালেন আলিয়া ভাট নয়া কায়দায়। এই ছবিতে বেশ কিছুটা স্পেশাল পারফরম্যান্স নজরে আসে কারিনা কাপুরের। এক কথায় বলতে গেলে বোল্ড বিউটির পারফেক্ট সংজ্ঞা ধরা পড়ে এই সিনেমায়। স্টানিং বোল্ড লন্ডন কলেজ পড়ুয়া কাঁপিয়ে বেড়াচ্ছে, তাকেই নাকি একবার ঘুরে দেখে না হৃত্বিক রোশন। বেশ কিছুটা অস্বস্তিতে পড়লেও কারিনা ঠিক করে তার সঙ্গেই তিনি ডান্সফ্লোরে যাবেন।

আরও পড়ুন-Nick-Priyanka : নিক না প্রিয়ঙ্কা, কে বেশি বড়লোক, সম্পত্তির পরিমাণ কার কত জানেন

আরও পড়ুন-Ankita-Vicky Wedding : বিয়ের পিঁড়িতে অঙ্কিতা, আজই ভিকির গলায় মালা পরাবেন সুশান্তের প্রাক্তন

আর এই নিয়েই শুরু হয় পাত্র বাছাই পর্ব সঙ্গে নম্বর দেওয়া পর্ব। সঙ্গে তার দুই সখী ‌ কারিনা কাপুর হৃত্বিক রোশন অভিনীত এই দুই দৃশ্য সকলের মনে পড়ে। আজ সেই দৃশ্যে আরো একবার বিটাউনে ঝড় তুললেন আলিয়া ভাট। ইঞ্চিতে ইঞ্চিতে করিনা কাপুরকে নকল করার চেষ্টার কোনো রকম চেষ্টা বাকি রাখলেন না তিনি। সংলাপের সঙ্গে সঠিকভাবে লিপসিং তার ওপর পুরো দৃশ্যটাকে ক্যামেরার সামনে অনবদ্যভাবে সাজিয়ে নেওয়া। নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় সেই ভিডিও সকলের সঙ্গে শেয়ার করে নিলেন আলিয়া ভাট। ভিডিওতে সব থেকে বেশি যার নজর কাড়লো তাহলো হৃত্বিক রোশনের ভূমিকায় ধরা দিলেন রণবীর সিং। এক কথায় যাকে বলে কবি খুশি কবি গম ছবি যেন এক চিলতে রিমেক। বর্তমানে এই ভিডিওতে বুঁদ হয়ে রয়েছে নেটদুনিয়া। ঝড়ের গতীতে ভাইরাল হওয়া এই ভিডিও ঘিরে এখন নেট দুনিয়ায় নয়া চাঞ্চল্য। আলিয়ার এই ভিডিও দেখে বেশ খোস  মেজাজে নেটবাসী। সামনেইন একাধিক ছবির মুক্তি নিয়ে দিব্য ব্যস্ত তিনি।

Follow Us:
Download App:
  • android
  • ios