কবে বিয়ে হবে আলিয়া ভাট ও রণবীর কাপুরের! এই প্রশ্নে যখন জেরবার কাপুর পরিবারে, বিয়ে ঘিরে জল্পনা তুঙ্গে, ঠিক তখনই সামনে এল ঋষি কাপুরের আবারও অসুস্থ হওয়ার খবর। বুধবার সকালে সবে মাত্র বলিউড দেখেছে ইরফান খানের মৃত্যু, তার কিছুক্ষণের মধ্যেই ঋষি কাপুর ভর্তি হয়েছিলেন হাসপাতালে। তখনও পর্যন্ত কাপুর পরিবার বুঝতে পারেনি এই রাতই অভিনেতার জীবনে শেষ রাত। পরের দিন সকালেই এক অভিনেতার প্রয়াণের খবর। 

বেলা বাড়ার সঙ্গে সঙ্গে হাসপাতাল চত্বর থেকে শ্মশানঘাট, ভিড় জমতে থাকে, তবে নিয়ম মেনেই। বুধবার রাত থেকেই হাসপাতালে ছিলেন রণবীর আলিয়া। পরেরদিন বিকেল চারটে নাগাদ দাহ করা হয় ঋষি কাপুরকে। সেই সময় পর্যন্ত একই সঙ্গে ছিলেন এই জুটি। বেশ কিছু ছবিও আসে প্রকাশ্যে। যেখানে দেখা যায় ঋষি কাপুরের মরদেহর পাশে ফোন নিয়ে দাঁড়িয়ে রয়েছেন আলিয়া চোখ ভর্তি জল। এদিন সকাল থেকেই সোশ্যাল মিডিয়ার পাতায় চলে শোকজ্ঞাপনের পালা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

❤️❤️❤️

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt) on Apr 30, 2020 at 7:15am PDT

 

পরিস্থিতি সামাল দিয়ে আলিয়াও ধরেন কলম। লেখেন, আজ যে মানুষটাকে নিয়ে এত লেখা হচ্ছে তাঁকে আমি হয়তো কাছে পেয়েছি মাত্র দুবছর। কিন্তু মনে হয় সারা জীবন ধরে তাঁকে চিনি। আমার খুব ভালো বন্ধু, ভালো গল্প বলার মানুষ, চাইনিজ খাবারের পার্টনার। এই দুটো বছর আমার জীবনের সব থেকে সুন্দর মুহূর্ত। যে ভালোবাসা, যে স্নেহ পেয়েছি তাঁর থেকে, সারা জীবন আগলে রাখব। অনেকেই আজ বলে থাকবেন, তিনি পরিবারের মত, তিনি সত্যিই এমনই মানুষ ছিলেন। সারা জীবন তোমার অভাব অনুভব করব।