Asianet News BanglaAsianet News Bangla

জল্পনায় ইতি, পুজোতেই আসতে চলেছে ক্রাইম থ্রিলার 'মির্জাপুর ২'-এর দ্বিতীয় সিজন

  • জল্পনার অবসান ঘটিয়ে মুক্তি পেল মির্জাপুর ২ মুক্তির দিন
  • লকডাউনের মধ্যেই নয়া চমক নিয়ে হাজির  অ্যামাজন প্রাইম
  •  চলতি বছরের ২৩ অক্টোবর আসতে চলেছে মির্জাপুর ২
  • ২০০ টি দেশে হিন্দি, তামিল, তেলেগু সহ আর ও বেশ কয়েকটি ভাষায় মুক্তি পাবে
amazon prime video announced Web series Mirzapur 2 will released 23 october BRD
Author
Kolkata, First Published Aug 24, 2020, 4:37 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সম্প্রতি করোনা মোকাবিলায় ত্রস্ত হয়ে উঠেছে গোটা দেশ। লকডাউনের জেরে বহু ছবির মুক্তি যেমন বন্ধ হয়েছে তেমনই ছবির শুটিংয়েও কোপ পড়েছে।  লকডাউনের আনলক পর্বে ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে গোটা দেশ। এহেন পরিস্থিতিতে ওটিটি প্ল্যাটফর্মকেই বেছে নিয়েছেন চলচ্চিত্র নির্মাতারা। ফের নয়া চমক হাজির অ্যামাজন প্রাইম। ২০১৮ সালে নভেম্বর মাসে প্রথম আত্মপ্রকাশ করেই হইচই ফেলে দিয়েছিল 'মির্জাপুর'। দীর্ঘদিন ধরেই এর দ্বিতীয় ভাগ নিয়ে জল্পনা চলছিল। কবে মুক্তি পাবে 'মির্জাপুর ২'। এই নিয়ে চলছিল নানা জল্পনা। সম্প্রতি সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে মুক্তি পেল 'মির্জাপুর ২' মুক্তির দিন।

আরও পড়ুন-সুশান্তকে খুনের ছক মহেশ ভাটের, জড়িত ছিলেন রিয়ার বাবাও, বিস্ফোরক অভিযোগ জিম পার্টনারের...

আরও পড়ুন-ফের রিসর্টে পৌঁছল সিবিআই, তবে কি আজই গ্রেফতারির সম্ভাবনা রিয়ার...

 

 

লকডাউনের মধ্যেই নয়া চমক নিয়ে হাজির  অ্যামাজন প্রাইম। চলতি বছরের ২৩ অক্টোবর আসতে চলেছে 'মির্জাপুর ২'। প্রযোজক রীতেশ সিধওয়ানি সম্প্রতি নিজের টুইটারে মির্জাপুর সিজন ২-এর মুক্তির দিন ঘোষণা করেছেন।  এর পাশাপাশি ক্যাপশনে সকলেই মির্জাপুরে স্বাগতও জানিয়েছেন, 

 

কয়েকদিন আগেই অ্যামাজন প্রাইমের একটি প্রোমোতে জানানো হয়েছিল আগামী ২৪ আগস্ট জানানো হবে 'মির্জাপুর ২' মুক্তির দিন। সেইমতোই নতুন প্রোমো রিলিজ করেই ঘোষণা করা হল 'মির্জাপুর ২' মুক্তির দিন।  ওয়েব সিরিজটি পরিচালনা করছেন গুরমিত সিং এবং মিহির দেশাই। রীতেশ সিধওয়ানি ও ফারহান আখতার ওয়েবসিরিজের প্রযোজনার দায়িত্বে রয়েছেন। 'মির্জাপুর ২' দ্বিতীয় সিজনে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠী, আলি ফজল, শ্বেতা ত্রিপাঠী, রসিকা দুগ্গল, দিব্যেন্দু শর্মা, হর্ষিতা শেখর গৌর সহ প্রমুখ। নয়া এই সিজনে অ্যামাজন প্রাইম ভিডিওতে ২০০ টি দেশে হিন্দি, তামিল, তেলেগু সহ আর ও বেশ কয়েকটি ভাষায় মুক্তি পাবে। মির্জাপুরে কালো অন্ধকার জগতের লড়াই দেখার  জন্য গভীর ভাবে মুখিয়ে রয়েছেন সিনেমাপ্রেমীরা। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios