Asianet News BanglaAsianet News Bangla

'করোনায় যেন মৃত্যু হয় অমিতাভের', ট্রোলের যোগ্য জবাব দিলেন কোভিড ওয়ার্ড থেকেই

  • করোনা ভাইরাসে আক্রান্ত হয়েও চার দেওয়ালের মধ্যেও রেহাই মিলছে না বিগ বির
  • এবার অভিনেতার মৃত্যু কামনা করলেন এক অজ্ঞাত ব্যক্তি
  • ট্রোলের মোক্ষম জবাব হাসপাতালের কোভিড ওয়ার্ড থেকেই দিয়েছেন বিগ বি
  •  হাসপাতালের বসেও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ রয়েছেন বলিউডের শাহেনশা
Amitabh bachchan blasts troll for saying hope you die with this covid 19 BRD
Author
Kolkata, First Published Jul 28, 2020, 6:16 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

 আরাধ্যা-ঐশ্বর্যা করোনামুক্ত হয়ে বাড়িতে ফিরলেও অমিতাভ এবং অভিষেক বচ্চন এখনও নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছে। কোটি কোটি ভক্তের প্রার্থনায় এবং চিকিৎসকদেক প্রচেষ্টায় অনেকটাই সুস্থ রয়েছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। আপাতত স্থিতিশীল রয়েছেন অমিতাভ বচ্চন। ফুসফুসের সংক্রমণ অনেকটাই কমেছে এবং অক্সিজেন লেভেলও স্বাভাবিক হচ্ছে ধীরে ধীরে। যদিও তাদের স্বাস্থ্যের উপর কড়াকড়িভাবে নজর রয়েছে হাসপাতালের চিকিৎসকদের।

আরও পড়ুন-মানবিকতার নজির প্রিয়ঙ্কার, বন্যা বিধ্বস্ত অসমকে অর্থসাহায্য দেশি গার্লের...

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েও চার দেওয়ালের মধ্যে রেহাই মিলছে না বিগ বির। এবার অভিনেতার মৃত্যু কামনা করলেন এক অজ্ঞাত ব্যক্তি।  ট্রোলের মোক্ষম জবাব হাসপাতালের কোভিড ওয়ার্ড থেকেই তিনি দিয়েছেন। যেই ব্যক্তি করোনা ভাইরাসে অমিতাভের মৃত্যু কামনা করেছেন,'তিনি লিখেছেন, আমি আশা করব আপনার মৃত্যু কোভিড-এ হোক।' সেই ব্যক্তির উদ্দেশ্যেই কোভিড ওয়ার্ড থেকে লম্বা চিঠি লিখলেন  অমিতাভ।

আরও পড়ুন-'সুশান্তের সঙ্গে দেখা না করেই তাকে নিয়ে গলা ফাটাচ্ছে' নাম না নিয়ে কঙ্গনাকে খোঁচা সোনুর...

অমিতাভ অত্যন্ত ক্ষুব্ধ হয়ে চিঠিতে লিখেছেন, মিস্টার অজ্ঞাতনামা ব্যক্তি, আপনি নিজের বাবার নামও লেখেননি, কারণ আপনি নিজেও আপনার জন্মদাতার নাম জানেন না। আমি যদি মরে যাই তুমি আর কোন তারকার নাম নিয়ে তোমার ডায়েরিটা লিখতে পারবেন না।  করুণা হচ্ছে খুব। আপনার লেখা সকলের নজরে আসার কারণ হল, আপনি অমিতাভকে উল্লেখ করে লিখেছেন, নাহলে এর কোনও অস্তিত্ব নেই। যদি ভগবানের দয়ায় আমি বেঁচে যাই, তাহলে আপনি দেখতে পারবেম এই সোয়াইপ ঝড় শুধু আমার জন্য নয়, ৯০ মিলিয়নের বেশি অনুসরণকারী খুব রক্ষণশীল স্তরে রয়েছে। 

 

ভক্তদের উদ্দেশ্য অমিতাভ আরও বলেন, আমি তাদের এখনও বলিনি, বেঁচে থাকলে অবশ্যই বলব। যে তোমরাই হলে আমার বেঁচে  থাকার শক্তি। তারা সারা বিশ্ব জুড়ে ছড়িয়ে রয়েছে। পূর্ব-পশ্চিম-উত্তর-দক্ষিণ এরা শুধু আমার পেজের অনুগামী নয়,  এরা বিস্তৃত পরিবার, আমি যা বলব এরা তাই করবে। আমি তাদের বলব 'ঠোক দো শালো কো'।

Follow Us:
Download App:
  • android
  • ios