গতকালই প্রয়াত হয়েছেন প্রাক্তন সমাজবাদী পার্টির নেতা অমর সিং। বহুদিন ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন তিনি। গতকালই সিঙ্গাপুরের এক হাসপাতালে তার মৃত্যু হয়েছে। বলি অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গে তার সখ্যতার কথা সকলেরই জানা।  শুধু অমিতাভই নন, তার পরিবারের সঙ্গেও তার ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। একবার নয়, বহুবারই অমিতাভের সঙ্গে একই ফ্রেমে দেখা গেছে অমর সিংকে। প্রিয় মানুষ তথা পারিবারিক বন্ধুর মৃত্যুতে শোকজ্ঞাপণ করেছেন অমিতাভ।

আরও পড়ুন-জেলে নয়, এবার কোয়ারেন্টাইনে গেলেন 'জুন আন্টি', কীভাবে সময় কাটাচ্ছেন অভিনেত্রী...

নিজের ইনস্টাগ্রামে মাথা নত করে অমর সিংকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন অমিতাভ। তবে ছবির ক্যাপশনে কিছুই লেখেন নি বিগবি। মাথা হেট করে আত্মার শান্তি কামনা করেছেন বিগবি।  তবে সোশ্যাল মিডিয়ায় নিজের অভিব্যক্তি প্রকাশ না করলেও নিজের ব্লগে অমিতাভ লিখেছেন, আমি শোকাহত, 'আমার মাথা নত নয়, আমি প্রার্থনা করলাম। কাছের একজন মানুষ চলে গেলেন পরলোকে চিরদিনের জন্য'। দেখে নিন ইনস্টা পোস্টটি,

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on Aug 1, 2020 at 6:46am PDT


অমিতাভ ও জয়া বচ্চনের রাজনীতিতে আসা এই সমাজবাদী পার্টির নেতা অমর সিংয়ের হাত ধরেই। বরাবরই নিজের ভাইয়ের মতোন অমিতাভকে দেখতেন বলে একসময় জানিয়েছিলেন অমর সিম।  একসময় অমর সিং কে দল থেকে বাদ দেওয়া হয়। তারপরই অমিতাভের সঙ্গে সম্পর্কে চিড় ধরে  অমর সিংয়ের।  বন্ধুত্ব থেকে তিক্ততা বারবারই খবরের শিরোনামে উঠে এসেছেন অমর সিং ও অমিতাভ বচ্চন।  অমিতাভ এবং অভিষেক বচ্চন এখনও নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছে। আপাতত স্থিতিশীল রয়েছেন অমিতাভ বচ্চন। ফুসফুসের সংক্রমণ অনেকটাই কমেছে এবং অক্সিজেন লেভেলও স্বাভাবিক হচ্ছে ধীরে ধীরে। কোটি কোটি ভক্তের প্রার্থনায় এবং চিকিৎসকদেক প্রচেষ্টায় অনেকটাই সুস্থ রয়েছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন।বর্তমানে অমিতাভ-অভিষেকের অবস্থা স্থিতিশীল হলেও কবে ছাড়া পাবেন হাসপাতাল থেকে, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।