সদ্যই করোনার মারণ থাবা কাটিয়ে উঠেছেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। কোটি কোটি ভক্তের প্রার্থনায় এবং চিকিৎসকদেক প্রচেষ্টায়  করোনাকে হারিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন বিগ বি। আপাতত স্থিতিশীল রয়েছেন অমিতাভ বচ্চন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়েও চার দেওয়ালের মধ্যে রেহাই মেলে নি বিগ বির। কারণ এবার কাজে ফেরার পেলা। করোনাকে হারিয়েই 'কৌন বনেগা ক্রোড়পতি'র শুটিংয়ে ফিরছেন বিগ বি। আর এই খুশির খবর নিজের ব্লগেই জানিয়েছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা।

আরও পড়ুন-সুশান্তের বাড়ি ছাড়ার পরেই মহেশ ভাটকে কি ম্যাসেজ পাঠিয়েছিলেন রিয়া, ফাঁস হল চ্যাট...

লকডাউন চলাকালীনই  'কৌন বনেগা ক্রোড়পতি'র কাজ চালিয়ে যাচ্ছিলেন অমিতাভ। কিন্তু করোনায় আক্রান্ত হওয়ার পরই তাতে ছেদ পড়েছে। নিজের ব্লগে অভিনেতা জানিয়েছেন, সমস্ত রকমের সাবধানতা ও বিধিনিষেধ এবং সুরক্ষা ব্যবস্থা নিয়েই কাজ শুরু হবে কেবিসি-র শুটে। আগামী মাস থেকেই শুরু হবেই  'কৌন বনেগা ক্রোড়পতি'র  শুটিং। এতদিন পর্যন্ত ৬৫ বছরের বেশি যাদের বয়স ছিল তাদের উপর  আলাদা বিধিনিষেধ আরোপ করেছিল মহারাষ্ট্র সরকার। কিন্তু এবার বম্বে হাইকোর্টের রায়ে সেই নিষেধ নেই। সেই রায়ের কথা মাথায় রেখেই ৭৭ বছরের অমিতাভ আবারও ফিরছেন শুটিং ফ্লোরে।


তবে অমিতাভ একা নন, ছেলে অভিষেকও ফিরছেন শুটিংয়ে।  অভিষেকের পরবর্তী ছবি 'দ্য বিগ বুল' -এর শুটিং আর কয়েকদিনের মধ্যেই শুরু হবে। ১৮ আগস্টই ছবির পোস্টার  প্রকাশ্যে আসে। ছবিতে স্টকব্রোকার হর্ষদ মেহতার চরিত্রে দেখা যাবে একসঙ্গে। ছবির প্রযোজক অজয় দেবগণ। সকলের সুরক্ষার কথা মাথায় রেখেই সুরক্ষিত সেট আপ তৈরিই এখন মূল লক্ষ। শুটিংয়ের অনুমতি পেলেই কয়েক সপ্তাহের মধ্যে শুরু হবে ছবির কাজ। বর্তমানে করোনা মহামারিতে রিমোট শুটিং মেথড নিয়েও কথাবার্তা চলছে।  আর তা সম্ভব না হলেই শুটিং স্পটের কাছেই হোটেলের ব্যবস্থা করা হবে যাতে শুটের পর সকলেই কোয়ারেন্টাইনে থাকতে পারে।