সত্তর পেরিয়েও এখনও পর্দায় বাজিমাত বিগ বির। একের পর এক ব্লক বাস্টার ছবি উপহার দিয়ে চলেছেন তিনি। লকডাউনের আগেই শেষ করেছিলেন তাঁর আগামী ছবি গুলাব সিতাবর কাজ। সেই ছবিতে অমিতাভের সঙ্গে দেখা যাবে আয়ুষ্মান খুরানা। লকডাউনের মাঝে এই ছবি এখন মুক্তি পেতে চলেছে ডিজিটাল প্ল্যাটফর্মে। গুলাব সিতাবর প্রথম লুক প্রকাশ্যে আসার পরই তাক লাগিয়েছিলেন অমিতাভ বচ্চন। 

আরও পড়ুনঃ ঐশ্বর্যর প্রশংসায় বিরক্ত হয়েছিলেন অমিতাভ, কী জবাব দিয়েছিলেন প্রতিযোগীকে

ছবিতে দেখা যাবে অমিতাভকে এক বৃদ্ধের ভুমিকাতে। মুখে দাড়ি, গায়ে মোটা পোশাক, মাথায় কাপড় দেওয়া। এই ছবির শ্যুটিং চলা কালিন একাধিক সমস্যার মধ্যে পড়তে হয় অমিতাভ বচ্চনকে। সম্প্রতি এক ব্লগে সেই কথা সকলের সঙ্গে শেয়ার করে নিলেন অমিতাভ বচ্চন। জানালেন মোটা পোশাক পরার কারণে প্রচণ্ড গরম হত, পাশাপাশি মুখে থাকত দাড়ি। এমন পরিস্থিতিতে মেকআপ টিম ঠাণ্ডা রাখার জন্য কুলিং-এর ব্যবস্থা করত। কিন্তু শ্যুটিং-এর জন্য বারে বারে ঠাণ্ডা-গরমের মধ্যে যাতায়াত করতে হত অমিতাভ বচ্চনকে। 

এখানেই শেষ নয়, বেশ কিছু শ্যুট অমিতাভকে বাইরে করতে হয়, কুঁজো হয়ে কাজ করার সময় তাঁর পিঠে ব্যাথা হয়ে যেত, কিন্তু সেটে পেইন কিলার খাওয়ার অনুমতি ছিল না। তাই পিঠে ব্যাথা নিয়েই কাজ করতে হয়েছে তাঁকে। ছবির প্রথম লুক যখন সামনে এসেছিল, তখনই সকলকে তাক লাগিয়েছিলেন অভিনেতা। কিন্তু বড় পর্দায় সেই ছবির মুক্তি হল না, ১২ জুন মুক্তি পেতে চলেছে গুলাব সিতাব ডিজিটাল প্ল্যাটফর্মে।