সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ অমিতাভ বচ্চন।  অভিনেতা-অভিনেত্রীরা প্রত্যেকেই  কোয়ারেন্টাইনের বিশেষ মুহূর্ত ফ্যানেদের সঙ্গে শেয়ার করে নিচ্ছেন।  সেই তালিকায় রয়েছেন স্বয়ং অমিতাভও। তবে সকলের মতোন বর্তমানে নয় বরং বর্তমানে দাঁড়িয়ে অতীতে পুরোনো স্মৃতিতেই ডুব দিয়েছেন অভিনেতা।  লকডাউনের শুরুর দিন থেকেই তিনি যেন আরও বেশি অ্যাক্টিভ হয়ে উঠেছেন।  আবার সোশ্যাল মিডিয়ায়  ছবি পোস্ট  করে ভাইরাল হয়েছেন বিগ বি।

আরও পড়ুন-'পোশাকের বদলে পেপার', নজরকাড়া আউটফিটে উষ্ণতার পারদ চড়ালেন জনপ্রিয় অভিনেত্রী...

আরও পড়ুন-ফারহার 'ওয়ার্ক আউট' প্রতিবাদ নিয়ে কার্তিকের মন্তব্য, নিজের শো-তেই ঠাট্টা করলেন পরিচালককে নিয়ে...


৩৭ বছর আগেই আজকে সেই বিশেষ দিন। অমিতাভের বিখ্যাত সিনেমা 'মহান' ১৯৮৩ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল।  ট্রিপল চরিত্রে অভিনয় করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন অমিতাভ। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে অন্তর্বাসের ছবি শেয়ার করেছেন বিগ-বি। যেখানে নিজের পুরোনো দিনে ফিরে গেছেন অভিনেতা। ৩৭ তম চলচ্চিত্র বর্ষে পুরোনো নস্টালজিয়ায় ফিরে গেছেন অভিনেতা। দেখে নিন ছবিটি।

 

 

 ছবির সঙ্গে মানানসই ক্যাপশনও লিখেছেন অভিনেতা। ক্যাপশনে অমিতাভ লিখেছেন, 'একজন আমায় বলেছিলেন, কেন জেন-ওয়াইয়ের মতো আমি ইন্সটা-তে  ফ্যানবেস তৈরি করতে পারছি না। তিনি বলেছিলেন কারণ আপনি বিকিনিতে কোনও ছবি তুলতে পারবেন না। তারপর হঠাৎই এই  পপ আপ সামনে এল।  তবে এটা বিকিনি নয়, এটি হল 'ভর হুয়া কিনি'। ৩৭ তম বর্ষে  অভিনেতার অন্তর্বাসের ছবিতেই উত্তাল হয়েছে নেটদুনিয়া। মাত্র কয়েক ঘন্টার মধ্যেই লাইকের সংখ্যা হু হু করে বেড়ে যাচ্ছে। 

 

করোনা  নিয়ে একবার নয়, একাধিকবার সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন বলিউড শাহেনশাহ বিগ বি। করোনা মোকাবিলায় সাহায্যের হাতও বাড়িয়ে দিয়েছেন অভিনেতা। এর পাশাপাশি নিজের ব্লগেও তিনি লেখালিখি চালিয়ে যাচ্ছেন। সম্প্রতি পুরোনো স্মৃতির পাতায় চোখ রেখে নস্ট্যালজিয়া উস্কে দিয়েছেন অমিতাভ। এর আগেও একাধিক ছবি পোস্ট করে ভাইরাল হয়েছেন অমিতাভ।এই মুহূর্তে হাতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে অভিনেতার হাতে। ' ব্রহ্মাস্ত্র' , ' গুলাবো সিতাবো' , ' চেহরে' -তে দেখা যাবে বিগ-বিকে।