গোটা দেশ জুড়ে শুরু হয়েছে বিশ্বের বৃহত্তম টিকাকরণ। শনিবার দেশে করোনার ভ্যাকসিন কোভিশিল্ড দেওয়া শুরু হয়েছে দেশের বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্র থেকে। এই খবরেই ছড়িয়ে পড়েছে আনন্দের আমেজ। ২০২০ সালের ভয়াবহ রাতগুলো এবার তবে কাটার পালা। হাজার হাজার মানুষ প্রাণ হারিয়েছেন অকালে, মানুষের জীবনে নেমে আসা সেই দুর্যোগ এবার কাটতে চলেছে। ভ্যাকসিনের উদ্বোধনে তাই খুশির জোয়ারে ভাসলেন অমিতাভও। 

আরও পড়ুন- মুহূর্তে মা-বাবার নামে মিথ্যে, দুষ্টুমি করেই অভিনয়ের আশ্রয়, শাহরুখকে নিয়ে নাজেহাল স্কুলের টিচাররা

করোনা কোপ থেকে রক্ষা পাননি অমিতাভ বচ্চন ও তাঁর পরিবারও। জয়া বচ্চন ছাড়া সকলেই একসঙ্গে আক্রান্ত হয়েছিলেন করোনাতে। সকলের মনে তৈরি হয়েছিল আতঙ্ক। প্রবীণ অভিনেতা করোনায় জয় করে বাড়ি ফিরুক, তেমনটাই ঘটেছিল। কিন্তি এবার সেই করোনার ভ্যাকসিন ভারতের বাজারে চলে আসায় স্বস্তিতে নিঃশ্বাস ফেলছেন সকলে। সেই তালিকাতে নাম লেখালেন অমিতাভ বচ্চন। 

 

 

সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করলেন একটি পোস্ট। সেখানেই লিখলেন একদিন ভারত পোলিও মুক্ত হয়ে গর্ব সৃষ্টি করেছে, ঠিক তেমনই একদিন করোনা মুক্ত হয়ে উঠবে গোটা দেশ। অমিতাভের এই পোস্ট মুহূর্তে নজর কাড়ে সকলের। এখনও সতর্কতা তুঙ্গে। ফোন করতে এখনও ওপর প্রান্ত থেকে আগে ভেসে আসে অমিতাভ বচ্চনের গলায় সতর্কতা। সেই অভিনেতাই এবার সকলের সঙ্গে আশার আলো দেখলেন দেশের গর্বের দিনে।